ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রিয়ালের মুখোমুখি হতে তর সইছে না নেইমারের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৮
রিয়ালের মুখোমুখি হতে তর সইছে না নেইমারের ছবি: সংগৃহীত

চার বছরের বার্সেলোনা ক্যারিয়ারে রিয়াল মাদ্রিদের রক্ষণভাগে কাঁপন ধরানোর অভিজ্ঞতা নিয়েছিলেন। এবার পিএসজির জার্সিতে স্প্যানিশ জায়ান্টদের মোকাবিলা করবেন। চ্যালেঞ্জিং লড়াই সামনে রেখে আগের যেকোনো সময়ের চেয়ে অধীর অপেক্ষায় নেইমার। বলা চলে, অধৈর্য হয়ে পড়েছেন।

চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে রিয়ালের মুখোমুখি হতে তর সইছে না ব্রাজিলিয়ান সেনসেশনের। সান্তিয়াগো বার্নাব্যুতে আগামী বুধবার (১৪ ফেব্রুয়ারি) বহুল প্রতিক্ষীত হাইভোল্টেজ ম্যাচটি অনুষ্ঠিত হবে।

খেলা শুরু বাংলাদেশ সময় দিবাগত রাত পৌনে ২টায়। প্যারিসে একই সময়ে কোয়ার্টার ফাইনাল নির্ধারণী ফিরতি পর্বের ম্যাচ ৬ মার্চ।

পিএসজির হয়ে ফর্মের তুঙ্গে ৫ ফেব্রুয়ারি ২৬-এ পা রাখতে যাওয়া নেইমার। গত বছরের আগস্টে ট্রান্সফার ফি’র বিশ্ব রেকর্ড (২২২ মিলিয়ন ইউরো) গড়ে বার্সা ছাড়েন এই আইকনিক ফরোয়ার্ড। আলোচিত দলবদলের বছর না যেতেই ফের ক্লাব পাল্টানোর গুঞ্জন ওঠে। নামটা রিয়াল মাদ্রিদ বলেই তাতে বাড়তি হাওয়া লাগে। অদূর ভবিষ্যতে নেইমারের রিয়ালে পাড়ি জমানোর জোরালো সম্ভাবনা নিয়ে সংবাদমাধ্যমে তো কম আলোচনা হচ্ছে না!

ইউরোপ শ্রেষ্ঠত্বের আসরে টানা দু’বারের চ্যাম্পিয়ন রিয়ালের বিপক্ষে নেইমারের খেলা নিয়ে তাই সমর্থকদের মনে একটা বাড়তি রোমাঞ্চ কাজ করতেই পারে। নেইমার নিজেও মুখিয়ে আছেন, ‘আমি আগের যেকোনো সময়ের চেয়ে অনেক বেশি অধৈর্যশীল (রিয়ালের বিপক্ষে মাঠে নামা প্রসঙ্গে)। আমি সত্যিই সেদিকে তাকিয়ে আছি। আমি সত্য বলছি, আশা করছি এটা খুব তাড়াতাড়ি চলে আসবে। ’

‘আমরা এই ম্যাচের জন্য অনেক পরিশ্রম করেছি এবং এ ধরনের ম্যাচই আমরা পছন্দ করি। একটি শীর্ষ টিমের বিপক্ষে খেলবো, একটি খুবই বড় ক্লাব। মাদ্রিদের মানুষদের সম্মান করবো, সম্ভাব্য সেরা প্রস্তুতি নিয়ে যাব এবং অবশ্যই জয় নিয়ে ফেরার চেষ্টা থাকবে। ’-যোগ করেন নেইমার।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, ৪ ফেব্রুয়ারি, ২০১৮
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।