আর্সেনালের বড় জয়, ম্যানসিটির হোঁচট
[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৬ ভাদ্র ১৪২৫, ২১ আগস্ট ২০১৮
bangla news

আর্সেনালের বড় জয়, ম্যানসিটির হোঁচট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৪ ১২:২২:৩৫ পিএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে অ্যারন রামসির হ্যাটট্রিকে বড় জয় নিয়ে মাঠ ছেড়েছে আর্সেনাল। তবে ড্র করে হোঁচট খেলেছে ম্যানচেস্টার সিটি। অন্যদিকে জয়ের দেখা পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

ঘরের মাঠে এভারটনের বিপক্ষে ৫-১ গোলের জয় পায় আর্সেনাল। হ্যাটট্রিক করেন ওয়েলস মিডফিল্ডার রামসি। অভিষেক ম্যাচে গোলের দেখা পান রেকর্ড গড়ে গানারদের দলে আসা পিয়েরি-এমরিক আবামেয়াং। অন্য গোলটি করেন লরা কোসিয়েলনি।

জয় পেয়েছে ম্যানইউও। হার্ডসফিল্ডের বিপক্ষে ২-০ গোলে জিতে হোসে মরিনহোর শিষ্যরা। একটি করে গোল করেন রোমেলু লুকাকু ও এই শীতেই আর্সেনাল থেকে রেড ডেভিলসে যোগ দেওয়া অ্যালেক্সিস সানচেজ।

এদিকে দুই ম্যাচ পর পয়েন্ট হারালো পেপ গার্দিওলার সিটি বার্নলির বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে লিগে শীর্ষে থাকা দলটি।

লিগে ম্যানচেস্টার সিটি ৬৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে।
৬ ম্যাচে ১৩ জয় ও ছয় ড্রয়ে ৪৫ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে আর্সেনাল। আর ম্যানচেস্টার ইউনাইটেড সিটি থেকে ১৩ পয়েন্ট কম নিয়ে আছে দ্বিতীয় স্থানে।

সমান ৫০ করে পয়েন্ট নিয়ে যথাক্রমে তৃতীয় ও চতুর্থ স্থানে আছে একটি করে ম্যাচ কম খেলা লিভারপুল ও চেলসি। ২ পয়েন্ট কম নিয়ে পঞ্চম স্থানে আছে টটেনহ্যাম হটস্পার।

বাংলাদেশ সময়: ১২২১ ঘণ্টা, ০৪ ফেব্রুয়ারি, ২০১৮
এমএমএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa