ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

লেভান্তের বিপক্ষে এবারও জয়হীন রিয়াল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৮
লেভান্তের বিপক্ষে এবারও জয়হীন রিয়াল ছবি:সংগৃহীত

চলতি মৌসুমে বাজে খেলার ধারাবাহিকতা ধরে রাখলো রিয়াল মাদ্রিদ। সর্বশেষ লেভান্তের বিপক্ষে ২-২ গোলে ড্র করে হোঁচট খেল জিনেদিন জিদানের শিষ্যরা। এই প্রতিপক্ষের বিপক্ষে মৌসুমের প্রথম লেগেও ঘরের মাঠে ড্র করেছিল রিয়াল।

শনিবার লা লিগার নিচের সারির দল লেভান্তের মাঠ স্তাদিও সিউইদাদ ডি ভ্যালেন্সিয়ায় আতিথিয়েতা নিতে যায় রিয়াল। কিন্তু দু’বার এগিয়ে গিয়েও শেষ রক্ষা হলো না।

এক সময় কোচ জিদান দলের দুই সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো ও গ্যারেথ বেলকে উঠিয়ে নিতে বাধ্যই হন।

ম্যাচের ১১ মিনিটে অবশ্য এগিয়ে যায় রিয়াল। অধিনায়ক সার্জিও রামোসের লিগে ৫০তম গোলে লিড পায় দলটি। তবে ৪২ মিনিটে প্রতিপক্ষের ঘানাইয়ান স্ট্রাইকার এমানুয়েল বোয়েটাংয়ের গোলে সমতা পায় স্বাগতিকরা।

দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে নামা ইসকো ৮১ মিনিটে গোল করে ফের দলকে এগিয়ে দেন। কিন্তু নির্ধারিত সমেয়র এক মিনিট আগে জামপাওলো পাজ্জিনি গোল করলে শেষ হয়ে যায় রিয়ালের আশা।

লিগে ২১ ম্যাচে এই নিয়ে ষষ্ঠ ড্র করা রিয়াল ৩৯ পয়েন্ট নিয়ে আছে চতুর্থ স্থানে। শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ৫৭। ১১ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে অ্যাতলেটিকো মাদ্রিদ। তৃতীয় স্থানে থাকা ভালেন্সিয়ার পয়েন্ট ৪০।

বাংলাদেশ সময়: ১০১৪ ঘণ্টা, ০৪ ফেব্রুয়ারি, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।