ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

শেখ রাসেলকে হারিয়ে সেমিতে চট্টগ্রাম আবাহনী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৮
শেখ রাসেলকে হারিয়ে সেমিতে চট্টগ্রাম আবাহনী শেখ রাসেলকে হারিয়ে সেমিতে চট্টগ্রাম আবাহনী

ঢাকা: শেখ রাসেল ক্রীড়া চক্রকে হারিয়ে স্বাধীণতা কাপ ফুটবলের সেমি ফাইনালে উঠেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চট্টগ্রাম আবাহনী। চতুর্থ কোয়ার্টার-ফাইনালে বর্তমান চ্যাম্পিয়নরা জয় পেয়েছে ৪-২ গোলে।

শনিবার (৩ ফেব্রুয়ারি) বঙ্গবন্ধু স্টেডিয়ামে প্রথমার্ধের ৯ মিনিটে তৌহিদুল আলম সবুজের গোলে ১-০ তে এগিয়ে যায় চট্টগ্রাম আবাহনী।

এর তিন মিনিট পর সমতায় ফেরে শেখ রাসেল।

ডিফেন্ডার খালেকুজ্জামান সবুজের বাড়ানো বলে ফরোয়ার্ড মেহেবুব হাসান নয়নের জোরালো ভলিতে ১-১ এ সমতা আসে।

১৮ মিনিটে আবার লিড পায় চট্টগ্রাম আবাহনী। ডান দিক থেকে মামুনুলের কর্নার থেকে আসা বল ডি বক্সের ভেতর থেকে জালে জড়িয়ে দেন সোহেল রানা।  

৪২ মিনিটে ডি বক্সের বাঁ দিকের একটু ওপর থেকে মিডফিল্ডার মোহাম্মদ আব্দুল্লাহর ফ্রি কিকটি জালে জড়ালে ৩-১ এ আবাহনী এগিয়ে যায় এবং আরও কোণঠাসা হয়ে পড়ে শেখ রাসেল।

এর দুই মিনিট পরেই অবশ্য ম্যাচ থেকে অনেকটাই ছিটকে যায় শেখ রাসেল ক্রীড়া চক্র। বাঁ দিক থেকে আসা আব্দুল্লাহর ফ্রি কিকটি রনি হেড করে গোলরক্ষক মাকসুদুর রহমানকে পরাস্ত হলে ব্যবধান বেড়ে দাঁড়ায় ৪-১।

৭৩ মিনিটে বদলি ডিফেন্ডার মোহাম্মদ জাভেদের শট জালে জড়ালে ব্যবধান ৪-২ এ নামিয়ে আনে শেখ রাসেল।

কিন্তু ম্যাচের নির্ধারিত সময় পর্যন্ত বাকি দুই গোলের ব্যবধান কমাতে না পারায় হার নিয়েই মাঠ ছাড়তে হয় শেখ রাসেল ক্রীড়া চক্রকে।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, ৩ ফেব্রুয়ারি ২০১৮
এইচএল/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।