[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ২২ মে ২০১৮

bangla news

দ্বিতীয় দিনে ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০১ ৯:৩০:৩৯ এএম
ছবি: সোহেল সরওয়ার - বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সোহেল সরওয়ার - বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রাম টেস্টে দুর্দান্ত প্রথম দিন কাটানোর পর দ্বিতীয় দিন ফের ব্যাটিংয়ে নেমেছে বাংলাদেশ। যেখানে ডাবল সেঞ্চুরির অপেক্ষায় থাকা মুমিনুল হক ১৭৫ রানে অপরাজিত আছেন। তাকে সঙ্গ দিয়ে প্রথম দিন ব্যক্তিগত ৯ রানে মাঠ ছেড়েছিলেন এই টেস্টে নেতৃত্ব দেওয়া মাহমুদউল্লাহ রিয়াদ।

প্রথম দিন টাইগাররা টসে জিতে ব্যাটিংয়ে নেমে অসাধারণ শুরু করে। দিন শেষে ওভার প্রতি ৪.১৫ গড়ে ৪ উইকেট হারিয়ে ৩৭৪ রান তোলে স্বাগতিক দলটি। হাফসেঞ্চুরির দেখা পেয়েছিলেন ওপেনার তামিম ইকবাল (৫২)। আরেক ওপেনার ইমরুল কায়েস করেন ৪০।

তবে শেষ বিকেলের আফসোস হয়েছে মুশফিকুর রহিমের উইকেট। মুমিনুলের সঙ্গে দেশের হয়ে তৃতীয় উইকেট জুটিতে রেকর্ড ২৩৬ রানের পার্টনাশিপ গড়ে শেষ পর্যন্ত ৯২ রানে বিদায় নেন। এরপরেই শূন্য রানে বিদায় নেন লিটন দাশ।

লঙ্কান বোলারদের মধ্যে সফল ছিলেন ২ উইকেট নেওয়া পেসার সুরাঙ্গা লাকমাল। একটি করে উইকেট দখল করেন দিলরুয়ান পেরেরা ও লাকসান সান্দাকান।

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, ০১ ফেব্রুয়ারি, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa