[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪২৪, ২৩ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

অঘটনের শিকার জোকোভিচের বিদায়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-২২ ৭:২৬:৫৬ পিএম
চুংয়ের কাছে সরাসরি সেটে হেরে মিশন শেষ হয় সার্বিয়ান তারকার-ছবি:সংগৃহীত

চুংয়ের কাছে সরাসরি সেটে হেরে মিশন শেষ হয় সার্বিয়ান তারকার-ছবি:সংগৃহীত

অস্ট্রেলিয়ান ওপেনে পুরুষ বিভাগে বড় একটি তারার পতন হলো। অঘটনের শিকার হয়ে বিদায় নিলেন ১২টি গ্র্যান্ড স্ল্যাম জয়ী নোভাক জোকোভিচ। বিশ্বের ৫৮ নম্বর কোরিয়ান হেইওন চুংয়ের কাছে সরাসরি সেটে হেরে মিশন শেষ হয় সার্বিয়ান তারকার।

গত বছরের প্রায় পুরোটা সময়ই ইনজুরি ভুগিয়েছিল জোকোভিচকে। তবে বছরের প্রথম এই গ্র্যান্ড স্ল্যামে ফিরে নিজেকে ভালোই জানান দেন। প্রথম তিন রাউন্ডে হারান ডোনাল্ড ইয়ং, গায়েল মনফিলস ও আলবার্ট রামোসকে। যদিও তৃতীয় রাউন্ডে খেলার মাঝেই চোটে পড়েছিলেন তিনি।

চতুর্থ রাউন্ডে এসে আর রক্ষা হলো না সাবেক নাম্বার ওয়ান তারকার। হাড্ডাহাড্ডি লড়াইয়ে ৭-৬, ৭-৫ ও ৭-৬ সেটে হারেন তরুণ চুংয়ে বিপক্ষে। ফলে কোয়ার্টার ফাইনালে উঠে যান তার কোরিয়ান প্রতিপক্ষ। তবে এই আসরেই সবচেয়ে সফল জোকোভিচের সপ্তম অস্ট্রেলিয়ান ওপেন জেতাটা এবার স্বপ্ন হয়েই রইল।

চুং শেষ আটের লড়াইয়ে যুক্তরাষ্ট্রের টেনস সান্দগ্রেনের মুখোমুখি হবেন। যিনি আবার ডোমিনিক থিয়েম ও স্তান ওয়ারিঙ্কার মতো তারকাদের হারিয়ে কোয়ার্টার নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, ২২ জানুয়ারি, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa