[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৪ মে ২০১৮

bangla news

টি-টোয়েন্টিতেও পাকিস্তানের করুণ দশা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-২২ ১২:৪০:২৭ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ। টি-টোয়েন্টিতেও ধবলধোলাইয়ের চোখ রাঙানি! নিউজিল্যান্ডের মাটিতে সংক্ষিপ্ত সংস্করণে ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে শুরুতেই ধরাশায়ী পাকিস্তান। ওয়েলিংটনে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে সফরকারীদের ১০৫ রানে গুটিয়ে দিয়ে ২৫ বল ও ৭ উইকেট হাতে রেখে দাপুটে জয় তুলে নিয়েছে ব্ল্যাক ক্যাপসরা।

কলিন মুনরো ৪৩ বলে ৪৯ ও রস টেইলর ১৩ বলে ২২ রানের ঝড়ো ইনিংস খেলে অপরাজিত থাকেন। মার্টিন গাপটিল ২ ও গ্লেন ফিলিপস ৩ ও টম ব্রুস ২৬ রান করে আউট হন। রুম্মন রাইস দু’টি ও অন্যটি নেন লেগস্পিনার শাদাব খান। ৩ ওভারে ১৩ রান খরচায় উইকেটশূন্য থাকেন মোহাম্মদ আমির।

এর আগে ওয়েলিংটনের ওয়েস্টপ্যাক স্টেডিয়ামে টসে হেরে ব্যাটিং পায় সরফরাজ আহমেদের দল। সাউদি-র‌্যান্সেদের বোলিং তোপে ১৯.৪ ওভারে ১০৫ রানে সবকটি উইকেটের পতন ঘটে। সর্বোচ্চ ৪১ রান করেন বাবর আজম। হাসান আলীর ব্যাট থেকে আসে ১২ বলে ২৩। আর কেউই দুই অঙ্কের ঘরে যেতে পারেননি।

কেন উইলিয়ামসনের অনুপস্থিতিতে অধিনায়কের দায়িত্ব পাওয়া টিম সাউদি ও পেস সঙ্গী সেথ র‌্যান্সে তিনটি করে উইকেট দখল করেন। দু’টি নেন স্পিনার মিচেল স্যান্টনার। একটি করে পান আনারু কিচেন ও ম্যাচ সেরা কলিন মুনরো।

আগামী বৃগস্পতিবার (২৫ জানুয়ারি) তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-২০ মাঠে গড়াবে। টিকে থাকতে পাকিস্তানের জয়ের বিকল্প নেই। আরেকটি শিরোপায় চোখ রাখছে উড়ন্ত নিউজিল্যান্ড। অকল্যান্ডে খেলা শুরু বাংলাদেশ সময় বেলা ১২টায়। একই সময়ে তিনদিন পর (রোববার) তৃতীয় ও শেষ ম্যাচ।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, ২২ জানুয়ারি, ২০১৮
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa