ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টিকে থাকার লড়াইয়ে লঙ্কানদের লক্ষ্য ১৯৯

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৮
টিকে থাকার লড়াইয়ে লঙ্কানদের লক্ষ্য ১৯৯ ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ত্রিদেশীয় সিরিজে শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচে সুবিধে করতে পারলো না জিম্বাবুয়ে। ৪৪ ওভারে ১৯৮ রানেই সবকটি উইকেট হারিয়ে বসে গ্রায়েম ক্রেমাররা। দলের হয়ে একমাত্র হাফসেঞ্চুরি করা ব্যাটসম্যান ব্র্যান্ডন টেইলর।

লঙ্কানদের আগের ম্যাচে ১২ রানে হারিয়ে ফাইনালে যাওয়ার ইঙ্গিত দিয়ে রেখেছিল জিম্বাবুয়ে। সে ম্যাচে ২৯০ রান সংগ্রহ করেছিল দলটি।

তবে এদিন দুই’শ রানও করতে পারলো না। শ্রীলঙ্কা যদি এ ম্যাচ জিততে পারে, তবে ফাইনালের আশা টিকিয়ে রাখবে।

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে হ্যামিল্টন মাসাকাদজা ও সলোমান মায়ারের ৪৪ রানের উদ্বোধোনী জুটি ভালো কিছুর সম্ভাবনা জাগায় জিম্বাবুয়ে। তবে ব্যক্তিগত ২০ ও ২১ রানে বিদায় নেন এই ওপেনাররা।

এর পর লঙ্কান বোলারদের তোপে টেইলর ছাড়া বাকিরা আসা-যাওয়ার মিছিলে ব্যস্ত থাকেন। ৮০ বলে ছয়টি চারের সাহায্যে ৫৮ করেন ডানহাতি টেইলর। ৩৪ রান আসে অধিনায়ক ক্রেমারের ব্যাট থেকে। এছাড়া ২৪ রান করেন ম্যালকম ওয়ালার।

লঙ্কান বোলারদের মধ্যে সবচেয়ে সফল থিসারা পেরেরা। এ পেসার আট ওভার বল করে ৩৩ রানের বিনিময়ে চারটি উইকেট তুলে নেন। নুয়ান প্রদিপ নেন তিনটি উইকেট। আর দুটি উইকেট দখল করেন লাকসান সান্দাকান।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, ২১ জানুয়ারি, ২০১৮
এমএমএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।