জয় পেল ম্যানইউ, আর্সেনাল, চেলসি
[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৬ ভাদ্র ১৪২৫, ২১ আগস্ট ২০১৮
bangla news

জয় পেল ম্যানইউ, আর্সেনাল, চেলসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-২১ ১০:৩২:৩৬ এএম
পাঁচ ম্যাচ পর জয়ের দেখা পেয়েছে আর্সেনাল-ছবি:সংগৃহীত

পাঁচ ম্যাচ পর জয়ের দেখা পেয়েছে আর্সেনাল-ছবি:সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে গত রাতে জয়ের দেখা পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড, আর্সেনাল ও চেলসি। তবে আর্সেনাল ও চেলসি বড় জয়ে মাঠ ছাড়লেও কষ্টার্জিত জয় পেয়েছে ম্যানইউ।

বার্নলির বিপক্ষে অ্যান্তোনিও মার্শালের একমাত্র গোলে জয় পায় হোসে মরিনহোর ম্যানইউ। খেলার ৫৪ মিনিটে রোমেলু লুকাকু পাস থেকে গোলটি করেন ফ্রেঞ্চ স্ট্রাইকার।

সব ধরনের প্রতিযোগিতায় পাঁচ ম্যাচ পর জয়ের দেখা পেয়েছে আর্সেনাল। ক্রিস্টাল প্যালেসকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা। দলের হয়ে একটি করে গোল করেন নাচো মনরিল, অ্যালেক্স আইওবি, কোসিয়েলনি ও আলেকজান্দ্র লাকাজেদ।

এদিকে টানা দুই ড্রয়ের পর জয়ে ফিরলো চেলসি। ব্রাইটন এন্ড হোভ অ্যালবিয়নের বিপক্ষে ৪-০ গোলের উৎসব করেছে অ্যান্তোনিও কোন্তের শিষ্যরা। দলের হয়ে জোড়া গোল করেন এডেন হ্যাজার্ড। আর একটি করে গোলের দেখা পান উইলিয়ান ও ভিক্টর মোজেস।

লিগে ২৪ ম্যাচে ২১ জয় ও দুই ড্রয়ে ৬৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি। আর ম্যানচেস্টার ইউনাটেড ৫৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে। চেলসি ৩ পয়েন্ট কম নিয়ে তৃতীয় স্থানে আছে।

এক ম্যাচ কম খেলা লিভারপুল ৪৭ পয়েন্ট নিয়ে আছে চতুর্থ স্থানে। ৩ পয়েন্ট কম নিয়ে তারপরেই আছে টটেনহ্যাম হটস্পার। আর্সেনাল ৪২ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে।

বাংলাদেশ সময়: ১০২৮ ঘণ্টা, ২১ জানুয়ারি, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa