চতুর্থ রাউন্ডে ফেদেরার, চোটে পড়েও জোকোভিচের জয়
[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩১ শ্রাবণ ১৪২৫, ১৬ আগস্ট ২০১৮
bangla news

চতুর্থ রাউন্ডে ফেদেরার, চোটে পড়েও জোকোভিচের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-২০ ৬:৪৩:০৬ পিএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

অস্ট্রেলিয়ান ওপেনে জয়ের ধারা অব্যাহত রেখেছেন রজার ফেদেরার। তৃতীয় রাউন্ডে রিচার্ড গ্যাসকুয়েটের বিপক্ষে সরাসরি সেটে জিতে আসরটি শেষ ষোলো নিশ্চিত করেই এই সুইস কিংবদন্তি। অন্যদিকে খেলার মাঝে চোটে পড়লেও আলবার্ট রামোসের বিপক্ষে জিতে চতুর্থ রাউন্ডে পৌঁছে যান নোভাক জোকোভিচ।

বছরের প্রথম গ্র্যান্ড স্ল্যামে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হিসেবে খেলছেন ফেদেরার। যেখানে ফ্রান্সের গ্যাসকুয়েটকে ৬-২, ৭-৫ ও ৬-৪ গেমে হারান রেকর্ড ১৯টি গ্র্যান্ড স্ল্যাম জয়ী। চতুর্থ রাউন্ডে ফেদেরার খেলবেন বিশ্বের ৮৫তম খেলোয়াড় মারটন ফুসাওভিচের বিপক্ষে।ম্যাচের মাঝে চোটে পড়েন জোকোভিচ-ছবি:সংগৃহীতএদিকে সহজ জয় তুলে নিয়েছেন সার্বিয়ান তারকা জোকোভিচ। রামোসকে তিনি ৬-২, ৬-৩ ও ৬-৩ সেটে হারান। তবে খেলার মাঝে চোটে পড়ে মেডিক্যাল টিমকে ডাকতে হয় তার। কিন্তু এই চোট তার জয়ে ভাটা ফেলতে পারেনি। যেখানে গত বছরের উইম্বল্ডনের পর এই প্রথম কোনো টুর্নামেন্টে ফিরলেন তিনি। শেষ ষোলোয় তিনি কোরিয়ান চুং হাইয়েওনের বিপক্ষে খেলবেন।

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, ২০ জানুয়ারি, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa