ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সতীর্থদের উষ্ণ অভিনন্দন পেলেন রুবেল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৮
সতীর্থদের উষ্ণ অভিনন্দন পেলেন রুবেল ছবি: সংগৃহীত

বাংলাদেশের দ্বিতীয় পেস বোলার হিসেবে ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে ক্যারিয়ারের ১০০ উইকেটের মাইলফলক স্পর্শ করেছিলেন রুবেল হোসেন। সেই উপলক্ষ্যে তাকে অভিনন্দনে অভিনন্দিত করলেন সতীর্থ মাশরাফি-সাকিবরা।

ছবি: সংগৃহীতশুক্রবার (১৯ জানুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের আগে রুবেলের হাতে শততম উইকেটের স্মারক তুলে দেন বাংলাদেশ ক্রিকেটের দিন বদলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

ছবি: সংগৃহীতসতীর্থদের পাশাপাশি স্মারক প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশ ও টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।

শততম উইকেটের উষ্ণ অভিনন্দনে বেশ উৎফুল্ল ছিলেন এই অভিজ্ঞ ফাস্ট বোলারকে। স্মারক হাতে সতীর্থদের সাথে সেই আনন্দ ভাগাভাগি করে নেন ২৮ বছর বয়সী এই ডানহাতি পেসার।

ছবি: সংগৃহীতঅনন্য এই মাইলফলকটি ছুঁতে রুবেলে প্রয়োজন ছিল ২ উইকেট। যা সোমবার (১৫ জানুয়ারি) জিম্বাবুয়ের দুই ব্যাটসম্যান পিটার মুর ও তেন্দাই চাতারাকে প্যাভিলনে ফিরিয়ে ছুঁয়ে ফেলেন। এর আগে পেস বোলারদের মধ্যে প্রথম বাংলাদেশি হিসেবে ওয়ানডেতে ১শ উইকেটের একচ্ছত্র দখল ছিল ‘নড়াইল এক্সপ্রেস’ খ্যাত মাশরাফির হাতে। সেখানে এবার ভাগ বসালেন রুবেল হোসেন।

বাংলাদেশ সময়: ১৩৫৭ ঘণ্টা, ১৯ জানুয়ারি, ২০১৮
এইচএল/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।