ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

রাত থেকে অপেক্ষা ‘সোনার হরিণ’ টিকিটের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৮
রাত থেকে অপেক্ষা ‘সোনার হরিণ’ টিকিটের বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের টিকিটের জন্য দীর্ঘ লাইন/ ছবি: জিএম মুজিবুর

ঢাকা: স্টেডিয়ামে বসে টাইগারদের ক্রিকেট ম্যাচ দেখতে বাংলাদেশি ক্রিকেটপ্রেমীদের আগ্রহের কমতি কখনোই ছিল না। আর মাঠের পারফরম্যান্স যখন ভালো হয় তখন তো যে কোনোভাবে হোক একটি টিকিট চাই-ই চাই!

শুক্রবার (১৬ জানুয়ারি) সকাল ১০টা থেকে টিকিট বিক্রি শুরু হওয়ার কথা থাকলেও বাংলাদেশ-শ্রীলংকার ম্যাচের টিকিট কিনতে বৃহস্পতিবার রাত থেকেই সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের সামনে লাইন ধরেছেন ক্রিকেটপ্রেমীরা।

আকাঙ্ক্ষিত টিকিট পেতে রাত থেকে ইনডোর স্টেডিয়ামের সামনে বন্ধুদের নিয়ে অপেক্ষা করছেন রাশিক।

 
টিকিটের জন্য দীর্ঘ লাইন/ ছবি: জিএম মুজিবুরক্রিকেটপ্রেমী এই তরুণ বাংলানিউজকে বলেন, আমরা সাড়ে রাত সাড়ে ১০টার দিকে ২০ জন বন্ধু টিকিট কেনার উদ্দেশে ইনডোর স্টেডিয়াম গেটে এসেছি। আশপাশে ঘোরাফেরা করে রাত সাড়ে ১১টার দিকে টিকিট কেনার জন্য লাইনে দাঁড়াই। কিন্তু একদল হিজড়া এসে লাইন ভেঙে দিতে আমাদের তাড়া করে। পরে আরো লোকজন মিলে রাত আড়াইটার দিকে লাইনে দাঁড়াই আমরা।

ইনডোর স্টেডিয়ামের টিকিট বিক্রির স্পট ঘুরে দেখা যায় ত্রিদেশীয় ক্রিকেট সিরিজের প্রথম দুই ম্যাচের চেয়ে এদিনের ম্যাচ নিয়ে ক্রিকেটপ্রেমীদের আগ্রহ অনেক বেশি।  

বৃহস্পতিবার সকাল ৮টায় দেখা যায় ইনডোর স্টেডিয়ামের সামনের হাজারো মানুষের লাইনে দাঁড়িয়ে আছে। দলে দলে আরো মানুষ মানুষ আসছে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার ক্রিকেট ম্যাচ উপভোগ করার আশায়।


বাংলাদেশ সময়: ০৯৫৪ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৮
এমইউএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।