ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

সরকার খেলাধুলাকে অধিক গুরুত্ব দিচ্ছে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
সরকার খেলাধুলাকে অধিক গুরুত্ব দিচ্ছে ৪৭তম উপ-আঞ্চলিক স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ছাত্র-ছাত্রীদের শীতকালীন অ্যাথলেটিক্স প্রতিযোগিতা। ছবি: আবু বকর

সিলেট: বর্তমান সরকার খেলাধুলাকে অধিক গুরুত্ব দিচ্ছে উল্লেখ করেন সিলেট বিভাগীয় কমিশনার নাজমানারা খানুম বলেছেন, শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি খেলাধুলা করলে মাদক, বাল্যবিয়ে ও বিভিন্ন অপরাধ থেকে দূরে থাকা যায়। একজন শিক্ষার্থীকে পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করতে হবে। এছাড়া একজন ভালো ছাত্র হতে গেলেও খেলাধুলার প্রয়োজন রয়েছে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুরে সিলেট নগরের আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে শীতকালীন অ্যাথলেটিক্স প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
৪৭তম উপ-আঞ্চলিক স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ছাত্র-ছাত্রীদের শীতকালীন অ্যাথলেটিক্স প্রতিযোগিতা বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় কমিশনার নাজমানারা খানুম।                     <div class=

ছবি: আবু বকর" src="http://cdn.banglanews24.com/media/imgAll/2016October/bg/47th-Sub-regional0120180118163822.jpg" style="border-style:solid; border-width:1px; margin:1px; width:100%" />
সিলেট বিভাগের বিভিন্ন উপজেলা থেকে বাছাই করা খেলোয়াড়দের নিয়ে চার জেলার অংশগ্রহণে ১৭ ও ১৮ জানুয়ারি ৪৭তম উপ-আঞ্চলিক স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ছাত্র-ছাত্রীদের শীতকালীন অ্যাথলেটিক্স প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।  

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- সিলেট রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) কামরুল আহসান, পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া।  
৪৭তম উপ-আঞ্চলিক স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ছাত্র-ছাত্রীদের শীতকালীন অ্যাথলেটিক্স প্রতিযোগিতা।  ছবি: আবু বকর
সিলেট মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক জাহাঙ্গীর কবীরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, নৃত্য প্রদর্শন ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।  

সিলেট মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর সূত্র জানা যায়, এই প্রতিযোগিতা থেকে বিজয়ীরা যাবে চট্টগ্রাম। সেখানে হবে কুমিল্লা-চট্টগ্রাম-সিলেট বিভাগের অংশগ্রহণে ২১, ২২ জানুয়ারে বকুল অঞ্চল  প্রতিযোগিতা।  

এরপর সব বিভাগের শিক্ষার্থীদের নিয়ে জাতীয় পর্যায়ে খেলা অনুষ্ঠিত হবে ঢাকায়।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
এনইউ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।