ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

তবুও স্টোকসকে দলে নিচ্ছে ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৮
তবুও স্টোকসকে দলে নিচ্ছে ইংল্যান্ড ছবি:সংগৃহীত

ইংল্যান্ডের বিতর্কিত অলরাউন্ডার বেন স্টোকসের এখনও মামলা চলছে। এমনকি তাকে অভিযুক্তও করা হয়েছে ব্রিস্টল ঘটনায় জড়িত থাকার প্রসঙ্গে। যেখানে প্রমাণীত হলে তার জেলও হতে পারে। তবুও অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলে জায়গা পেয়েছেন এই অলরাউন্ডার। তাকে খেলাতেও চাইছে ইংল্যান্ড।

এর আগে মামলা প্রক্রিয়াধীন থাকায় অ্যাশেজ সিরিজে বেন স্টোকসের নাম থাকলেও নেয়নি ইংল্যান্ড। খেলানো হচ্ছে না চলতি ওয়ানডে সিরিজেও।

ইসিবির এক বিবৃতিতে জানানো হয়েছে, ঘটনা-সংশ্লিষ্ট সব তথ্য বিবেচনা করে পূর্ণাঙ্গ আলোচনা করেছে বোর্ড। এতে এই সিদ্ধান্তই নেওয়া হয়েছে, ইংল্যান্ড দল নির্বাচনে স্টোকস বিবেচনায় থাকবে।

গত বছর দেশের মাটিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ চলাকালীন ব্রিস্টলে নাইট ক্লাবের বাইরে মারামারিতে জড়িয়ে পড়েন স্টোকস।

ইতোমধ্যে সিদ্ধান্ত পরিবর্তন করেছে ইসিবি। জানিয়ে দিয়েছে ফেব্রুয়ারি মাসে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারবেন স্টোকস।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ১৭ জানুয়ারি, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad