ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ঐতিহাসিক ম্যাচে বিসিবির সাদামাটা উদযাপন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৮
ঐতিহাসিক ম্যাচে বিসিবির সাদামাটা উদযাপন ছবি: সংগৃহীত

ত্রিদেশীয় সিরিজে শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ের মধ্যকার ম্যাচ দিয়ে হোম অব ক্রিকেট মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে গড়িয়েছে ১শ’তম ওয়ানডে ম্যাচ। দুঃখজনক হলেও সত্য মাইলফলক স্পর্শকারী এই ম্যাচটি ঘিরে চোখে পড়ার মতো কোন আয়োজনের ব্যবস্থা রাখেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সাদা মাটা আয়োজনেই মাঠে গড়ালো ঐতিহাসিক এই ম্যাচটি।

ছবি: সংগৃহীতবুধবার (১৭ জানুয়ারি) ম্যাচ শুরুর আগে শততম (H) খোদিত কয়েন দিয়ে টস করা হয়। আর ৩৮ গ্রাউন্ডসকর্মীকে পরিয়ে দেয়া হয় স্মারক জ্যাকেট।

এরপর স্টেডিয়ামের জায়ান্ট স্ক্রিন ও ডিজিটাল প্যারিমিটারে বিশ্বের ৬ষ্ঠ ক্রিকেট ভেন্যু হিসেবে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামকে অভিনন্দন জানানো হয়।

ছবি: সংগৃহীত

অভিনন্দিত হন অস্ট্রেলিয়ার সাবেক নন্দিত ক্রিকেটার এই ম্যাচের রেফারি ডেভিড বুনও। আইসিসি’র ম্যাচ রেফারি হিসেবে এটি তারও শতততম ম্যাচ।

ছবি: সংগৃহীতদুই দলের দুই অধিনায়ক ছাড়াও এসময় সেখানে উপস্থিত ছিলেন ২০০৬ সালের ৮ ডিসেম্বর যাত্রা শুরু করা এই ভেন্যুর গ্রাউন্ডসকর্মী আব্দুল মতিন, ডেভিড বুন, উপস্থাপক ও সাবেক জিম্বাবুইয়ান অধিনায়ক অ্যালিস্টার ক্যাম্পবেল।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, ১৭ জানুয়ারি, ২০১৮
এইচএল/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।