ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পাকিস্তানের বিপক্ষে কিউই টি-২০ স্কোয়াডে চমক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৮
পাকিস্তানের বিপক্ষে কিউই টি-২০ স্কোয়াডে চমক ছবি: সংগৃহীত

নিউজিল্যান্ডের মাটিতে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশের লজ্জার সামনে পাকিস্তান। টানা চার ম্যাচ জিতে উড়ছে স্বাগতিক শিবির। এরই মধ্যে টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা করেছে কিউইরা। যেখানে একাধিক খেলোয়াড়ের ম্যাচ বিশ্রামের দিকটি লক্ষ্যণীয়।

দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টিতে বিশ্রাম দেওয়া হয়েছে পেসার ট্রেন্ট বোল্ট ও লুকি ফার্গসনকে। প্রথম ও তৃতীয় ম্যাচে বিশ্রামে থাকবেন টিম সাউদি।

তাই ব্যাকআপ ফাস্ট বোলার হিসেবে ১৫ সদস্যের স্কোয়াডে ডাক পেয়েছেন গত বছরের ফেব্রুয়ারিতে সবশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলা বেন হুইলার। শুধুমাত্র প্রথম টি-২০ খেলবেন অভিজ্ঞ ব্যাটসম্যান রস টেইলর।

ওয়েলিংটনে আগামী শুক্রবার (১৯ জানুয়ারি) পঞ্চম ও শেষ ওয়ানডে অনুষ্ঠিত হবে। একই ভেন্যুতে ২২ জানুয়ারি থেকে শুরু তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। বাকি দুই ম্যাচ যথাক্রমে ২৫ ও ২৮ জানুয়ারি অকল্যান্ড ও মাউন্ট মঙ্গানুইতে।

নিউজিল্যান্ড টি-২০ স্কোয়াড: কেন উইলিয়ামসন (অধিনায়ক), মার্টিন গাপটিল, কলিন মুনরো, রস টেইলর (প্রথম টি-২০), টম ব্রুস, কলিন ডি গ্র্যান্ডহোম, অনারু কিচেন, গ্লেন ফিলিপস, শেথ র‌্যান্সে, মিচেল স্যান্টনার, ট্রেন্ট বোল্ট (দ্বিতীয় ও তৃতীয় টি-২০), লুকি ফার্গুসন (দ্বিতীয় ও তৃতীয় টি-২০), ইশ সোধি, টিম সাউদি (প্রথম ও তৃতীয় টি-২০), বেন হুইলার।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, ১৭ জানুয়ারি, ২০১৮
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।