ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

প্রীতি ভলিবল প্রতিযোগিতায় বিজিবির কাছে বিএসএফের পরাজয়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৮
প্রীতি ভলিবল প্রতিযোগিতায় বিজিবির কাছে বিএসএফের পরাজয় ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লালমনিরহাট: প্রীতি ভলিবল প্রতিযোগিতায় বডার গার্ড বাংলাদেশের (বিজিবি) কাছে ২-১ সেটে পরাজিত হয়েছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) বিকেলে লালমনিরহাটের দহগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মধ্যে ট্রফি তুলে দেয়া হয়।

বাংলাদেশ-ভারত সীমান্তে সম্প্রীতি বৃদ্ধি করতে দু’দেশের সীমান্তরক্ষী বাহিনীর মধ্যে প্রীতি ভলিবল প্রতিযোগিতার আয়োজন করে বিজিবি রংপুর-৭ ব্যাটালিয়ন।

উত্তেজনাকর তিনটি ম্যাচের দু’টিতে সর্বাধিক পয়েন্ট নিয়ে বিজয় ছিনিয়ে নেয় বিজিবি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে ট্রফি তুলে দেন বিজিবি রংপুর-৭ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মাহফুজ উল বারী ও বিএসএফ-৪৫ ব্যাটালিয়নের কমান্ড্যান্ট শুভ্রত রায়।

এসময় উপস্থিত ছিলেন- বিজিবি রংপুর-৭ ব্যাটালিয়নের উপ অধিনায়ক মেজর মুহীত উল আলম, পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূর কুতুব উল আলম ও দহগ্রাম ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কামাল হোসেন প্রধান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।