ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

‘বাংলাদেশকে জিতিয়েই বাড়ি ফিরবো’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৫ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৮
‘বাংলাদেশকে জিতিয়েই বাড়ি ফিরবো’ টিকিট হাতে আবু-বক্কর-ছবি-জি এম মুজিবুর

ঢাকা: তীব্র শীতের মধ্যেও গাজীপুর থেকে রাত আড়াইটায় বের হয়েছি। ভোর ৪টা থেকে এসে লাইনে দাঁড়িয়ে ছিলাম। তবে এখন ভালো লাগছে। সবার আগে টিকিট পেয়েছি। আজ বাংলাদেশকে জিতিয়েই বাড়ি ফিরবো।

সোমবার (১৫ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় প্রথম টিকিট হাতে পেয়ে উৎফুল্ল আবু-বক্কর (১৪) বাংলানিউজের কাছে এভাবেই তার অনুভূতি জানায়। আবু-বক্কর এবং তার বন্ধু মোহাম্মদ জুদান (১৪) একসঙ্গে এসেছে গাজীপুর থেকে।

সবার আগে টিকিট পেয়ে তাদের খুশি যেন আর ধরে না। কিন্তু কিছুটা ক্ষোভও দেখালো টিকিট বিক্রেতাদের উপর।
 
আবু-বক্কর বলে, আমরা গাজীপুর থেকে এসে ভোর ৪টা থেকে দাঁড়িয়ে আছি। আর বুথের লোকজন দেড় ঘণ্টা দেরি করেছে। আমাদের কষ্ট উনারা বুঝবেন না।

বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচের টিকিটের আশায় ভোর থেকেই শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বাইরে ক্রিকেটপ্রেমীদের দীর্ঘ লাইন-ছবি-জি এম মুজিবুর। সোমবার ভোর থেকে লাইনে দাঁড়িয়ে দীর্ঘ অপেক্ষার পর ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচের টিকিট হাতে পেতে শুরু করেছেন শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের সামনে অপেক্ষারত এমন শত শত ক্রিকেটপ্রেমী। এদিন সকাল ৮টা থেকে টিকিট দেওয়ার কথা থাকলেও দেড় ঘণ্টা দেরিতে সকাল সাড়ে ৯টা থেকে বুথে টিকিট বিক্রি শুরু হয়।
 
এর আগে শুরুতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সকাল ১০টায় টিকিট বিক্রির ঘোষণা দিলেও পরে সময় পরিবর্তন করে সকাল ৮টা থেকে বিক্রির সিদ্ধান্ত হয় বলে জানা গেছে। ম্যাচের সময় ২টা থেকে এগিয়ে ১২টায় করায় টিকিট বিক্রির সময়েও এই পরিবর্তন হয়েছে।
 
টিকিট বিক্রেতা ফেরদৌস বাংলানিউজকে বলেন, সব ধরনের টিকিট পর্যাপ্ত রয়েছে। যতক্ষণ টিকিট থাকবে আমরা বিক্রি করবো। দেরিতে টিকিট বিক্রি শুরুর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে আমরা কিছু জানি না, বিসিবি বলতে পারবে।
 বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচের টিকিট পেয়ে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বাইরে ক্রিকেটপ্রেমীদের উচ্ছ্বাস-ছবি-জি এম মুজিবুর। এদিকে এবার ইনডোর স্টেডিয়ামের বুথে টিকিট প্রত্যাশীদের উপস্থিতি অন্য যেকোন সময়ের তুলনায় কম দেখা গেছে। এদিন সকাল ৮টায় এসে দেখা গেছে কয়েকশ ক্রিকেটপ্রেমী টিকিটের প্রত্যাশায় লাইনে দাঁড়িয়েছেন। তবে সকাল ১০টার পর থেকে টিকিট প্রত্যাশীদের সংখ্যা কমতে থাকে।  
  
দায়িত্বরত পুলিশ কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) শহীদুল ইসলাম শহীদ বাংলানিউজকে বলেন, তীব্র শীতের কারণে মানুষ কম। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে টিকিট প্রত্যাশীদের সংখ্যা বাড়বে। টিকিট কালোবাজারি ঠেকাতে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে বলেও জানান তিনি।

**ভোর থেকেই টিকিটের আশায় ক্রিকেটপ্রেমীরা

বাংলাদেশ সময়: ১১০৪ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৮
এসআইজে/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।