[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ আষাঢ় ১৪২৫, ২০ জুন ২০১৮

bangla news

আগুনে ক্ষতিগ্রস্থ গ্রাউন্ডসম্যানদের সাহায্যে মুমিনুলরা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১৩ ৮:৫০:৪৭ পিএম
আগুনে ক্ষতিগ্রস্থ গ্রাউন্ডসম্যানদের সাহায্যে মুমিনুল-সোহানরা-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

আগুনে ক্ষতিগ্রস্থ গ্রাউন্ডসম্যানদের সাহায্যে মুমিনুল-সোহানরা-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঢাকা: গত মঙ্গলবার (৯ জানুয়ারি) বাংলাদেশ ক্রিকেট লিগের  চলতি আসরের প্রথম রাউন্ডের ম্যাচ চলাকালীন বিকেএসপির ৪ নাম্বার মাঠে  মুখোমুখি হয়েছিল ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল ও প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চল।  দুপুরে চা পানের বিরতীর সময় হঠাৎ করেই মাঠ সংলগ্ন বাউন্ডারির দেয়ালের বাইরে আগুন লাগে।

সেই আগুনে বিকেএসপির তিন গ্রাউন্ডসম্যানের বাড়ি পুড়ে যায়। সর্বস্ব হারান ক্রিকেটে নিবেদিত প্রাণ এই কর্মীরা। মানবিক দিক চিন্তা করে ওই সময় খেলাবন্ধ রাখেন ক্রিকেটারারা। গতকাল শুক্রবার (১২ জানুয়ারি) শেষ হয়েছে চার দিনের এই ম্যাচ।

ম্যাচ শেষে সেদিনের আগুনে ক্ষতিগ্রস্ত গ্রাউন্ডসম্যানদের মানবিক সাহায্য নিয়ে এগিয়ে যান দুই দলের ক্রিকেটারা। গ্রাউন্ডসম্যানদের ১ লাখ ১০ হাজার টাকা অর্থ সহযোগীতা দেন মুমিনুল হকের পূর্বাঞ্চল ও নুরুল হাসান সোহানের দক্ষিণাঞ্চলের ক্রিকেটাররা।

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন বিকেএসপিতে কর্মরত বিসিবির কিউরেটর নূরুজ্জামান নয়ন। তিনি বলেন, ‘মাঠের ক্রিকেটারদের সঙ্গে গ্রাউন্ডসম্যানদের দারুণ একটি সম্পর্ক রয়েছে। আগেও দেখেছি, ক্রিকেটাররা তাদের নানা ভাবে সাহায্য করে। এখনতো আগুনে পুড়ে যাওয়ার মতো ঘটনা। এ শীতেই এ টাকাও এ তিনটি পরিবারের জন্য অনেক বড় উপকারে আসবে।’  

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, ১৩ জানুয়ারি, ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa