[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৫ মাঘ ১৪২৪, ১৮ জানুয়ারি ২০১৮

bangla news

উদ্বোধনী ম্যাচে জয় পেয়েছে বরিশাল-কুষ্টিয়া

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১৩ ৭:১৫:২১ পিএম
ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাতক্ষীরা: ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৬ ক্রিকেট চ্যাম্পিয়নশিপ ২০১৭-১৮ এর সাতক্ষীরা ভেন্যুর উদ্বোধনী খেলায় জয় পেয়েছে বরিশাল জেলা দল ও কুষ্টিয়া জেলা দল।

শনিবার (১৩ জানুয়ারি) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে এবং সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় সাতক্ষীরা স্টেডিয়ামে ঝিনাইদহকে পরাজিত করে বরিশাল জেলা দল ও সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে পিরোজপুরকে পরাজিত করে কুষ্টিয়া জেলা দল।

সাতক্ষীরা স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে টসে জিতে ব্যাট করতে নেমে ৪৫ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪২ রান সংগ্রহ করে বরিশাল জেলা দল। জবাবে ঝিনাইদহ জেলা দল ৩৩ ওভারে ১০৩ রান করে অলআউট হয়ে যায়। এতে ৩৯ রানের জয় পায় বরিশাল।

অপরদিকে, দিনের অপর ম্যাচে সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে টসে জিতে ৪৫ ওভারে ৯ উইকেট হারিয়ে ২০২ রান করে সংগ্রহ করে কুষ্টিয়া জেলা দল। জবাবে ব্যাট করতে নেমে ৩৬ ওভার ২ বলে ১১১ রান করে অলআউট হয়ে যায় পিরোজপুর জেলা দল। এতে ৯১ রানে জয় পায় কুষ্টিয়া।

এর আগে সকালে সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৬ ক্রিকেট চ্যাম্পিয়নশিপ ২০১৭-১৮ এর সাতক্ষীরা
ভেন্যুর খেলা উদ্বোধন করেন। 

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাকির হোসেন। এ সময় আরও উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি বদরুল ইসলাম খান, যুগ্ম সম্পাদক শেখ আব্দুল কাদের, নির্বাহী সদস্য কাজী কামরুজ্জামান, ইকবাল কবির খান বাপ্পি, খুলনা বিভাগীয় ক্রিকেট

প্রশিক্ষক কাজী ইমদাদুল বাসার রিপন, সাতক্ষীরা স্টেডিয়াম ভেন্যু ম্যানেজার।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, ১৩ জানুয়ারি, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa