ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টাইগারদের বিপক্ষে টেস্টে লঙ্কার সহ-অধিনায়ক লাকমাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৯ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৮
টাইগারদের বিপক্ষে টেস্টে লঙ্কার সহ-অধিনায়ক লাকমাল ইতোমধ্যে বাংলাদেশে এসে পৌঁছেছেন লাকমাল ও তার সঙ্গীরা-ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ত্রিদেশীয় সিরিজের পর বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে শ্রীলঙ্কা। এরই লক্ষ্যে ১৬ সদস্যের দল ঘোষণা করেছে দেশটির ক্রিকেট বোর্ড। যেখানে ২০১৭ সালে দুর্দান্ত পারফরম্যান্স করা পেস বোলার সুরাঙ্গা লাকমালকে সহ-অধিনায়ক করা হয়েছে। অধিনায়কের দায়িত্বে দিনেশ চান্দিমালই আছেন।

নতুন কোচ চন্ডিকা হাথুরুসিংহের অধীনে এবারের বাংলাদেশ সফরই হবে শ্রীলঙ্কান দলের প্রথম সাদা পোশাকে মাঠে নামা। কোচ হয়ে তিনি দলে ফিরিয়েছেন কুশাল মেন্ডিস ও দানুস্কা গুনাথিলাকাকে।

এছাড়া ফিরেছেন দুশমান্থা চামিরা, আকিলা ধনাঞ্জয়া ও লাহিরু কুমারা।

তবে গত ভারত সফরে দলে থাকাদের মধ্যে বাদ পড়েছেন বিশ্ব ফার্নান্দো, সাদিরা সামারাবিক্রমা, দাসুন শানাকা ও লাহিরু থিরিমান্নে।

আরও পড়ুন..ঢাকায় এলো হাথুরুর শ্রীলঙ্কা

৩১ জানুয়ারি চট্টগ্রামে প্রথম টেস্ট মাঠে গড়াবে।

শ্রীলঙ্কা টেস্ট দল: দিনেশ চান্দিমাল (অধিনায়ক), দিমুথ করুনারত্নে, অ্যাঞ্জেলো ম্যাথিউজ, দানুস্কা গুনাথিলাকা, কুসাল মেন্ডিস, ধনাঞ্জয়া ডি সিলভা, নিরোশান ডিকভেলা (উইকেটরক্ষক), রোশেন সিলভা, রঙ্গনা হেরাথ, সুরাঙ্গা লাকমাল (সহ-অধিনায়ক), দিলরুয়ান পেরেরা, দুশমান্থা চামিরা, লাকসান সান্দাকান, আকিলা ধনাঞ্জয়া, লাহিরু গামাগে, লাহিরু কুমারা।

বাংলাদেশ সময়: ১৩৫৭ ঘণ্টা, ১৩ জানুয়ারি, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।