[x]
[x]
ঢাকা, সোমবার, ৯ মাঘ ১৪২৪, ২২ জানুয়ারি ২০১৮

bangla news

বাংলাদেশ যুব গেমস’র খুলনা বিভাগের প্রতিযোগিতা শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১২ ৬:১৭:১০ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

বাগেরহাট: বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের আয়োজনে ‘বাংলাদেশ যুব গেমস-২০১৮’ উপলক্ষে খুলনা বিভাগের ভারোত্তলন প্রতিযোগিতা বাগেরহাটে শুরু হয়েছে।

শুক্রবার (১২ জানুয়ারি) সকালে বাগেরহাটের শ্রীঘাটে বিভাগীয় শারীরিক শিক্ষা কলেজ অডিটরিয়ামে এ প্রতিযোগিতা শুরু হয়। খুলনা বিভাগীয় ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থা এ প্রতিযোগিতার আয়োজন করে।

প্রতিযোগিতায় নড়াইল, বাগেরহাট ও মেহেরপুর জেলা থেকে আগত ভারোত্তলকরা অংশ নেয়। প্রথম দিনের প্রতিযোগিতায় ৫৬ কেজি ওজনে নড়াইলের ইমাম শিকদার প্রথম, বাগেরহাটের মো. জাকারিয়া দ্বিতীয় স্থান, ৫০ কেজি ওজনে নড়াইলের আশিকুর রহমান প্রথম, বাগেরহাটের মনিরুল ইসলাম দ্বিতীয় স্থান অধিকার করে।

এ প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্য থেকে ১০ জন ছেলে ও ১০ জন মেয়েকে বাছাই করে জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় পাঠানো হবে।

এসময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ ভারোত্তোলক ফেডারেশনের যুগ্ম সম্পাদক শাহাজালাল মুকুল, বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সরদার সেলিম আহমেদ, ক্রীড়াবিদ আজাদ আবুল কালাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa