[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৪ শ্রাবণ ১৪২৫, ২০ জুলাই ২০১৮

bangla news

অস্ট্রেলিয়ায় বিধ্বস্ত ইংলিশদের সামনে কিউই চ্যালেঞ্জ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১১ ৭:১০:৪৩ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অ্যাশেজ সিরিজে বিধ্বস্ত ইংল্যান্ডের পরবর্তী টেস্ট সিরিজ নিউজিল্যান্ডের মাটিতে। নতুন চ্যালেঞ্জ সামনে রেখে ইতোমধ্যেই ১৬ সদস্যের দল ঘোষণা করা হয়েছে।

মার্চ-এপ্রিলে দু’টি টেস্টের স্কোয়াডে ডাক পেয়েছেন দু’টি টি-টোয়েন্টি খেলা ব্যাটসম্যান লিয়াম লিভিংস্টোন। অস্ট্রেলিয়ার কাছে ৪-০ তে (এক ম্যাচ ড্র) সিরিজ হারের জেরে পরিবর্তন আনা হয়েছে কয়েকটি।

অ্যাশেজে সাইডবেঞ্চে থাকা গ্যারি ব্যালান্সকে বাদ রাখা হয়েছে। এছাড়াও বাদের খাতায় পেসার জেক বল ও অলরাউন্ডার টম কুরান। নামের সুবিচার করতে পারলেও আরেকটি সুযোগ পেয়েছেন জেমস ভিঞ্চ ও মার্ক স্টোনম্যান। জায়গা পেয়েছেন পেসার মার্ক উড।

গত সেপ্টেম্বরে ব্রিস্টলে মারামারির ঘটনার পর থেকে দলের বাইরে থাকা ‘বিতর্কিত’ বেন স্টোকসকে স্কোয়াডে রাখা হয়েছে। এখনো তার বিরুদ্ধে শাস্তি আরোপের সিদ্ধান্ত নেওয়া হয়নি। এর ওপর নির্ভর করছে তার দলে থাকা না থাকা।

অকল্যান্ডে আগামী ২২ মার্চ দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে মুখোমুখি হবে দু’দল। ক্রাইস্টচার্চে দ্বিতীয় টেস্ট শুরু ৩০ মার্চ থেকে। টেস্টের আগে রয়েছে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ (২৫, ২৮ ফেব্রুয়ারি, ৩, ৭, ১০ মার্চ)।

নিউজিল্যান্ডের বিপক্ষে ইংল্যান্ড টেস্ট স্কোয়াড: জো রুট, মঈন আলী, জেমস অ্যান্ডারসন, জনি বেয়ারস্টো, স্টুয়ার্ট ব্রড, অ্যালিস্টার কুক, ম্যাসন ক্র্যান, বেন ফোকস, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, ক্রেইগ ওভারটন, বেন স্টোকস, মার্ক স্টোনম্যান, জেমস ভিঞ্চ, ক্রিস উকস, মার্ক উড।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ১১ জানুয়ারি, ২০১৮
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa