[x]
[x]
ঢাকা, রবিবার, ৭ মাঘ ১৪২৪, ২১ জানুয়ারি ২০১৮

bangla news

১০ হাজারের অপেক্ষা বাড়লো তুষার ইমরানের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১১ ৬:১৬:০৮ পিএম
তুষার ইমরান / ছবি: সংগৃহীত

তুষার ইমরান / ছবি: সংগৃহীত

আর মাত্র ৩৫টি রান। তাহলেই প্রথম বাংলাদেশি ব্যাটসম্যান হিসেবে প্রথম শ্রেণির ক্রিকেটে ১০ হাজার রানের অনন্য মাইলফলকটি ছুঁয়ে ফেলতে পারতেন দক্ষিণাঞ্চলের ব্যাটসম্যান তুষার ইমরান।

কিন্তু পারলেন না। ব্যক্তিগত ১০৫ রানে অলোক কাপালির বলে বোল্ডআউট হয়ে ড্রেসিংরুমে ফিরে তার অপেক্ষা বাড়লো। পাঁচ অঙ্কের ঘরে যেতে তার প্রয়োজন ছিল ১৪০ রান।

দ্বিতীয় ইনিংসের খেলা মাঠে গড়ালে হয়তো এই ম্যাচ দিয়েই তিনি তা ছুঁয়ে ফেলতে পারতেন। কিন্তু সেটা না হওয়ায় তাকে অপেক্ষা করতে হচ্ছে দ্বিতীয় রাউন্ড পর্যন্ত। কেননা চার দিনের ম্যাচের তিন দিন শেষ হলেও প্রথম ইনিংসই শেষ করতে পারেনি দু’দল।

তবে ১০ হাজার রান ছুঁতে না পারলেও বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) মৌসুমের একেবারে প্রথম ম্যাচেই নিজের সেঞ্চুরির ভান্ডারটি ঠিকই সমৃদ্ধ করেছেন এই রানমেশিন। 

ইসলামি ব্যাংক পূর্বাঞ্চলের বোলারদের থোরাই কেয়ার করে প্রথম শ্রেণির ক্রিকেটে নিজের ২৫তম সেঞ্চুরি তুলে নিয়েছেন ৩৪ বছর বয়সী তুষার ইমরান। প্রথম শ্রেণির ক্রিকেটে এটি তার ১৫৩তম ম্যাচ। রান ৯৯৬৫। সমৃদ্ধ শতকের ভান্ডারে ফিফটি আছে ৫৩টি।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, ১১ জানুয়ারি, ২০১৮
এইচএল/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa