[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ১৩ বৈশাখ ১৪২৫, ২৬ এপ্রিল ২০১৮

bangla news

ম্যানইউর পাল্টা জবাব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১১ ১:০৯:৫৭ পিএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

ম্যানচেস্টার ইউনাইটেড বনাম সেভিয়ার চ্যাম্পিয়নস লিগ কোয়ার্টার ফাইনালে ম্যাচের আগেই দু’দলের কর্মকর্তাদের মধ্যে যুদ্ধ শুরু হয়ে গেল! ২২ ফেব্রুয়ারি সেভিয়ার বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচের টিকিট কাটার জন্য বাড়তি ৮৯ পাউন্ড খরচ করতে হচ্ছে শুধুমাত্র ম্যানইউর সমর্থকদের।

এবার তার জবাব দিলেন রেড ডেভিলস কর্তারা। ওল্ড ট্র্যাফোর্ডে দ্বিতীয় লেগের ম্যাচ দেখতে হলে বাড়তি পাউন্ড গুনতে হবে সেভিয়া সমর্থকদেরও। এখানেই শেষ নয়। বাড়তি যে পাউন্ড আদায় করা হবে কাছ থেকে, তার একটা অংশ নিজেদের সমর্থকদের (৩৫ পাউন্ড) ফিরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ক্লাব কর্তৃপক্ষ। 

বাকি অর্থ খরচ করা হবে ক্লাবের উন্নয়নে। ইতিমধ্যেই ইমেইল করে প্রথম পর্বের ম্যাচের টিকিট কেটে ফেলা সমর্থকদের তা জানিয়েও দেওয়া হয়েছে ক্লাবের পক্ষ থেকে। 

টিকিটের মূল্য নিয়ে দুই ক্লাবের দ্বৈরথ যখন তুঙ্গে, তখন দুবাইয়ে প্রস্তুতিতে সারছে জোসে মোরিনহোর শিষ্যরা। মারাত্মক ঠান্ডার কারণেই দুবাই অনুশীলনের সিদ্ধান্ত নিয়েছেন ‘দ্য স্পেশ্যাল ওয়ান’।

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, ১১ জানুয়ারি, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa