ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পুঁচকে নুমানসিয়ার বিপক্ষেও রিয়ালের ড্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৮
পুঁচকে নুমানসিয়ার বিপক্ষেও রিয়ালের ড্র ছবি:সংগৃহীত

জয় যেন এ মৌসুমে ধরাই দিচ্ছে না রিয়াল মাদ্রিদ শিবিরে। সর্বশেষ পুঁচকে নুমানসিয়ার বিপক্ষেও দুই বার এগিয়ে গিয়ে ড্র করে মাঠ ছাড়ে জিনেদিন জিদানের শিষ্যরা। তবে কোপা দেল রে’র শেষ ষোলোর দ্বিতীয় লেগ বলেই এ যাত্রা বেচে যাওয়া। কেননা দুই লেগ মিলিয়ে ৫-২ ব্যবধানে জিতে কোয়ার্টার নিশ্চিত হলো রিয়ালের।

ঘরের মাঠ সান্থিয়াগো বার্নাব্যুতে ২-২ গোলে দ্বিতীয় লেগে ড্র করে রিয়াল। প্রথম লেগে দ্বিতীয় সারির দল নুমানসিয়ার মাঠে ৩-০ ব্যবধানে জিতেছিল গ্যালাকটিকোরা।

এদিন অবশ্য প্রথম সারির ফুটবলারদের বিশ্রাম দেন জিদান। ফলে ছিলেন না বিবিসি খ্যাত রোনালদো, বেল ও বেনজেমা। তবুও ম্যাচের ১০ মিনিটে লুকাস ভাজকুয়েজ গোল করে দলের লিড এনে দেন। কিন্তু বিরতির ঠিক আগে প্রতিপক্ষের গুইলেরমো ফার্নান্দেজ গোল করলে সমতায় ফেরে সফরকারীরা।

দ্বিতীয়ার্ধে ফের গোলের দেখা পান ভাজকুয়েজ। ৫৯ মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করে দলকে এগিয়ে নেন। কিন্তু ভাজকুয়েজের সঙ্গে পাল্লা দিয়ে ৮২ মিনিটে গোল করেন গুইলেরমো। শেষ পর্যন্ত ২-২ গোলের ড্র নিয়েই মাঠ ছাড়ে দু’দল। তবে শেষ আটে জায়গা করে নেয় জিদান শিষ্যরা।

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, ১১ জানুয়ারি, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।