[x]
[x]
ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪২৫, ২২ এপ্রিল ২০১৮

bangla news

অনূর্ধ্ব-১৪ ক্রিকেটে বিভাগীয় চ্যাম্পিয়ন সাতক্ষীরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-০৯ ৭:২৩:০৩ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাতক্ষীরা: ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৪ ক্রিকেট চ্যাম্পিয়নশিপের (২০১৭-১৮) খুলনা বিভাগীয় চ্যাম্পিয়ন হয়েছে সাতক্ষীরা জেলা দল।

মঙ্গলবার (০৯ জানুয়ারি) সাতক্ষীরা স্টেডিয়ামে বিভাগীয় পর্যায়ের ফাইনাল ম্যাচে খুলনা জেলা দলকে ৭ উইকেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে স্বাগতিক সাতক্ষীরা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আয়োজনে ও সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে খুলনা জেলা দল টসে জিতে ব্যাট করতে নেমে ১০ উইকেট হারিয়ে মাত্র ৬৩ রান সংগ্রহ করতে সক্ষম হয়।

৬৪ রানের সহজ টার্গেটে খেলতে নেমে সাতক্ষীরা জেলা দল ১৮ ওভার ৩ বলে ৩ উইকেটের বিনিময়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। এতে ৭ উইকেটে জয়লাভ করে বিভাগীয় পর্যায়ের শিরোপা ঘরে তোলে সাতক্ষীরা জেলা দল।

ফাইনাল খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন সাতক্ষীরা জেলা দলের ক্যাপ্টেন আতিকুর রহমান আশিক।

পরে সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একেএম আনিছুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন এবং রানার্স আপ দলের অধিনায়ক ও ম্যানেজারের হাতে ট্রফি তুলে দেন জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বিসিবি’র খুলনা বিভাগীয় কোচ কাজী এমদাদুল বাসার রিপন, বাংলাদেশ আম্পায়ারস্ অ্যান্ড স্কোরাস অ্যাসোসিয়েশনের খুলনা বিভাগীয় সভাপতি আ.ম আক্তারুজ্জামান মুকুল, সাধারণ সম্পাদক মমতাজ আহম্মেদ তুহিন, জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ শাহ আলম শানু, সদস্য সৈয়দ জয়নুল আবেদীন জসি, কাজী কামরুজ্জামান, ইদ্রিস বাবু, মীর তাজুল ইসলাম রিপন, ইকবাল কবির খান বাপ্পি, মীর্জা কাকন, খন্দকার আরিফ হাসান প্রিন্স, বিসিবি’র কোচ মোফাচ্ছিনুল ইসলাম তপু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa