[x]
[x]
ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪২৫, ২২ এপ্রিল ২০১৮

bangla news

অনুশীলনে চোট পেলেন মাশরাফি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-০৯ ৫:৫৪:৩৫ পিএম
ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ের বিপক্ষে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ সামনে রেখে অনুশীলনে চোট পেয়েছেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। সাব্বির রহমানকে বল করে ফলোথ্রুতে তা আটকাতে গিয়ে বাম হাতের আঙ্গুলে আঘাত পান। তবে ব্যথা কতটুকু গুরুতর তা এখনও জানা যায়নি।

ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কমমঙ্গলবার (৯ জানুয়ারি) বিকেলে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নেটে ব্যাটিং করছিলেন সাব্বির রহমান। তার বিপক্ষে বল করছিলেন মাশরাফি।

ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কমব্যাটিংয়ের এক পর্যায়ে মাশরাফির একটি বল সাব্বির চার্জ করলে মাশরাফি তা হাত দিয়ে ঠেকাতে গেলে আঙ্গুলে ব্যথা পান।

ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কমহাঁটুতে আটবার অস্ত্রপচার করা ‘নড়াইল এক্সপ্রেস’ এর আগে ২০১৭ সালে নিউজিল্যান্ড সফরে গিয়ে টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে কোরি অ্যান্ডারসনের একটি স্ট্রেইট ড্রাইভ ঠেকাতে গেলে ডান হাতের বৃদ্ধাঙ্গুলে ফ্র্যাকচার হয়।

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, ৯ জানুয়ারি, ২০১৮
এইচএল/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa