[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ২৭ আষাঢ় ১৪২৫, ১২ জুলাই ২০১৮

bangla news

আর্সেনালের কোচ থেকে সরছেন ওয়েঙ্গার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-০৯ ৯:৩৩:০১ এএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

আর্সেন ওয়েঙ্গারকে কোচের পদ থেকে সরানোর দাবিতে অনেক দিন ধরেই সোচ্চার আর্সেনাল সমর্থকরা। তবে ওয়েঙ্গার কখনোই দায়িত্ব ছাড়ার ব্যাপারে আগ্রহ দেখাননি। কিন্তু রোববার রাতে নর্টিংহ্যাম ফরেস্ট এফসির বিপক্ষে হেরে এফএ কাপের তৃতীয় রাউন্ড থেকে আর্সেনাল বিদায় নেওয়ার পরেই পরিস্থিতি বদলে গিয়েছে।

ব্রিটিশ সংবাদ মাধ্যমের দাবি, আরও দু’বছর চুক্তি থাকলেও ম্যাচ শেষ হওয়ার পরেই আর্সেনাল ছাড়ার ইঙ্গিত দিয়েছেন ওয়েঙ্গার। তবে তিনি শর্ত দিয়েছেন, ম্যানচেস্টার সিটিতে পেপ গার্দিওলার সহকারী মিকেল আর্তেতা যদি আর্সেনালের দায়িত্ব নিতে রাজি হলেই তিনি সরবেন।

তিন ম্যাচ নির্বাসিত থাকায় রিজার্ভ বেঞ্চে বসতে পারেননি ওয়েঙ্গার। গ্যালারি থেকেই তিনি দেখলেন দলের বিপর্যয়। হতাশ ওয়েঙ্গার বলেছেন, ‘গ্যালারি থেকে এভাবে হারতে দেখা অত্যন্ত যন্ত্রণাদায়ক। আমরা কখনোই জেতার মতো খেলিনি।’ 

আর্সেনালের পরের ম্যাচ ১০ জানুয়ারি। চেলসির বিপক্ষে স্ট্যামফোর্ড ব্রিজে খেলবেন থিও ওয়ালকটরা। এফএ কাপে হারের ধাক্কা ভুলে লন্ডন ডার্বিতে আর্সেনাল ঘুরে দাঁড়াতে পারবে কি না, এখন সেটাই দেখার।

বাংলাদেশ সময়: ০৯৩২ ঘণ্টা, ০৯ জানুয়ারি, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa