ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

গোল্ডকাপে মেহেরপুরকে হারিয়ে সেমিতে নড়াইল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৮
গোল্ডকাপে মেহেরপুরকে হারিয়ে সেমিতে নড়াইল ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাগুরায় মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে আন্ত:জেলা জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে রোববার (০৭ জানুয়ারি) নড়াইল জেলা দল টাইব্রেকারে ৪-৩ গোলে মেহেরপুর জেলা দলকে পরাজিত করে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে।

ম্যাচে প্রথমার্ধের ৬ মিনিটে নড়াইল জেলা দলের পক্ষে আরাফাত প্রথম গোল করে দলকে এগিয়ে নেন। তবে ২৭ মিনিটের মাথায় মেহেরেপুরের তাইবু একক প্রচেষ্ঠায় নড়াইল জেলা দলের গোলকিপারকে বোকা বানিয়ে গোল পরিশোধ করেন।

প্রথমার্ধের খেলা ১-১ গোলে শেষ হয়। দ্বিতীয়ার্ধে দুই দলই ভুল পাস ও এলোমেলো ফুটবল খেলে কাঙ্খিত গোলের দেখা পেতে ব্যর্থ হয়।

অবশেষে টাইব্রেকারে নড়াইল ৪-৩ গোলে মেহেরপুরকে পরাজিত করে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে। ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হন মেহেরপুর দলের তাইবু। জেলা প্রশাসক আতিকুর রহমান তার হাতে ম্যাচ সেরার পুরুস্কার তুলে দেন।

৯ জানুয়ারি প্রথম সেমিতে নড়াইল স্বাগতিক মাগুরা জেলা দলের মুখোমুখি হবে।

যুব ও ক্রিড়া মন্ত্রালয়ের পৃষ্টপোষকতায় ইনডেক্স গ্রুপের সহযোগিতায় জেলা প্রশাসন এ টুর্নামেন্টের আয়োজন করেছে।

টুর্নামেন্টে খুলনা, যশোর, বাগেরহাট, সাতক্ষীরা, নড়াইল, মেহেরপুর, চুয়াডাঙ্গা, ঝিনাইদহ, কুষ্টিয়া ও স্বাগতিক মাগুরা জেলা দল অংশ নিয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, ০৭ জানুয়ারি, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।