[x]
[x]
ঢাকা, রবিবার, ৮ মাঘ ১৪২৪, ২১ জানুয়ারি ২০১৮

bangla news

কিপিং গ্লাভস থাকছে মুশফিকের হাতেই

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-০৭ ৬:৩২:৫৯ পিএম
ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঢাকা: ত্রিদেশীয় সিরিজকে সামনে রেখে টাইগারদের ১৬ সদস্যের স্কোয়াডে জায়গা পেয়েছেন তিন উইকেটরক্ষক-ব্যাটসম্যান। এরা হলেন, মুশফিকুর রহিম, এনামুল হক বিজয় ও মোহাম্মদ মিঠুন।

রোববার (৭ জানুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের সম্মেলন কক্ষে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুর দল ঘোষণার সময় সংবাদ মাধ্যম কর্মীরা তার কাছে জানতে চাইলেন এই তিন জনের ভেতরে উইকেটরক্ষকের ভূমিকায় কাকে দেখা যাবে?
 
সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মুশফিককেই এগিয়ে রাখলেন নান্নু, ‘নি:সন্দেহে প্রথম পছন্দ মুশফিকই। আর বিজয় তো বিপিএলেও দেখেছেন খুব বেশি ম্যাচ কিপিং করেনি, বাইরে ফিল্ডিং করেছে। যথেষ্ট ভাল ফিল্ডার সে। মিঠুনের বাইরে ভাল ফিল্ডিং করার সামর্থ আছে। সে হিসেবে ওদের ব্যাটিংটাই প্রথম পছন্দ।’

সংবাদ মাধ্যম কর্মীদের এমন প্রশ্নের কারণও আছে। গেল বছরের সেপ্টেম্বর-অক্টোবরে দ. আফ্রিকা সফরে দুই ম্যাচ সিরিজের টেস্ট ও প্রথম ওয়ানডেতে লাল-সবুজের উইকেট সামলেছেন লিটন দাস। পরে সেই দায়িত্ব মুশফিককে ফিরিয়ে দেয়া হয়।

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, ৭ জানুয়ারি ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa