[x]
[x]
ঢাকা, বুধবার, ৫ বৈশাখ ১৪২৫, ১৮ এপ্রিল ২০১৮

bangla news

বোলিং পরীক্ষা দিলেন আল আমিন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-০৭ ৬:১৪:১৫ পিএম
বোলিং পরীক্ষা দিলেন আল আমিন-ছবি:সংগৃহীত

বোলিং পরীক্ষা দিলেন আল আমিন-ছবি:সংগৃহীত

ঢাকা: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বোলিং অ্যাকশন রিভিউ কমিটির কাছে পরীক্ষা দিলেন পেসার আল আমিন হোসেন। রোববার (৭ জানুয়ারি) মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমির মাঠে নিজেকে শোধরানোর পরীক্ষায় অবতীর্ণ হন এই ২৮ বছর বয়সী ডান হাতি পেসার।

আল আমিনের বোলিং পরীক্ষার সময় মাঠের উইকেট ছয়টি ক্যামেরা বসানো হয়। আনুমানিক ৬ ওভার বোলিং করেন এই পেসার। এ সময় সেখানে উপস্থিত ছিলেন কোচ মোহাম্মদ সালাউদ্দিন ও বোলিং অ্যাকশন রিভিউ কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। তবে তার পরীক্ষার ফলাফল তাৎক্ষণিক জানা যায়নি। জালাল ইউনুস জানিয়েছেন, ভিডিওতে তার বোলিং অ্যাকশন দেখে তবেই জানানো হবে। 

সদ্য সমপ্ত বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্স’র হয়ে খেলা এই পেসার প্রথমে একটি ডেলিভারির কারণে অভিযুক্ত হন। বিপিএল শেষে ভিডিও বিশ্লেষণের মাধ্যমে রিভিউ কমিটি নিশ্চিত হন যে, তার বেশ কয়েকটি ডেলিভারেই ছিল ত্রুটিপূর্ণ। অভিযুক্ত হওয়ার পর কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কোচ মোহাম্মদ সালাউদ্দিনের কাছে বোলিং শোধরাতে কাজ করেন আল আমিন।

এর আগে ২০১৪ সালের সেপ্টেম্বরে ওয়েস্ট ইন্ডিজ সফরের প্রথম টেস্টে আল-আমিন হোসেনের বোলিং অ্যাকশন নিয়ে অভিযোগ ওঠে। পরে ওই বছরের নভেম্বরে চেন্নাইয়ে বোলিং অ্যাকশনের পরীক্ষায় পাস করে ফেরেন আন্তর্জাতিক ক্রিকেটে।

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, ৭ জানুয়ারি, ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa