ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নিজ খরচে বার্সায় আসছেন কুতিনহো!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৮
নিজ খরচে বার্সায় আসছেন কুতিনহো! নিজ খরচে বার্সার আসছেন কুতিনহো!-ছবি:সংগৃহীত

লিভারপুল থেকে ফিলিপ কুতিনহোর বার্সেলোনার পাড়ি জমানো এখন যেন সময়ের ব্যাপার। গুঞ্জন ছড়িয়েছে দুই ক্লাব কর্মকর্তারা নাকি এ নিয়ে আলোচনার টেবিলেও বসেছেন। আর এবার খবর বেরিয়েছে বার্সাতে কুতিনহো যোগ দেওয়ার জন্য এতই উদগ্রিব, যে নিজের পকেটের অর্থও খরচ করছেন!

সম্ভাব্য ১৪০ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে লিভারপুল থেকে বার্সায় আসতে পারেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার। যেখানে ১০৫ মিলিয়ন পাউন্ড প্রথম অবস্থায় দেওয়া হবে।

৩৫ মিলিয়ন দেওয়া হবে পরে। আর এই চুক্তিটি যাতে কোনো ভাবেই বাতিল না হয়, সেজন্য কুতিনহো নিজেই ১৫ মিলিয়ন খরচ করবেন।

স্প্যানিশ পত্রিকা মুন্ডো দেপোর্তিভোর বরাত দিয়ে এমনটি জানিয়েছে ব্রিটিশ সংবাদ মাধ্যম দ্য সান।

এদিকে কুতিনহোকে এই অর্থে দলে ভেড়ালে, যেটি হবে বার্সার ক্লাব ইতিহাসের সবচেয়ে দামি ট্রান্সফার চুক্তি। এমনকি ফুটবল ইতিহাসের দ্বিতীয় সর্বোচ্চ। গত বছরের আগস্টে চার বছরের বার্সা অধ্যায়ের ইতি টেনে ট্রান্সফার ফি’র বিশ্ব রেকর্ড (২২২ মিলিয়ন ইউরো) গড়ে পিএসজিতে পাড়ি জমিয়েছিলেন কুতিনহোর স্বদেশী আইকন নেইমার।

পরে বুরুশিয়া ডর্টুমুন্ড থেকে অনেক দর কষাকষির পর উদীয়মান ফ্রেঞ্চ ফরোয়ার্ড ওসমান ডেম্বেলেকে আনতেই কাতালানদের রেকর্ড ১০৫ মিলিয়ন ইউরো খরচ করতে হয়েছিল। যেটি ভেঙে দিতে পারেন অ্যাটাকিং মিডফিল্ডার কুতিনহো।  

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, ৬ জানুয়ারি, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।