[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ২ মাঘ ১৪২৪, ১৬ জানুয়ারি ২০১৮

bangla news

নতুন বছরে টাইগারদের যত প্রত্যাশা

মহিবুর রহমান, স্পেশাল করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-৩১ ৬:৩৮:২৯ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

আর কয়েক ঘণ্টা পরেই বিদায় নেবে ২০১৭ সাল। নতুন বছরে কী প্রত্যাশা থাকছে টাইগারদের? মাঠের পারফরম্যান্সে দেশকে তারা কোন উচ্চতায় নিয়ে যেতে চাইছেন? নতুন সূর্যের প্রাক্কালে কোটি কোটি ভক্তদের উদ্দেশেই বা তাদের কী বলার আছে?

সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুমিনুল হক, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি ও নাজমুল হোসেন শান্ত বাংলানিউজকে তা জানিয়েছেন।

রোববার (৩১ ডিসেম্বর) মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমি মাঠে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বাংলাদেশের মারকুটে ওপেনার তামিম ইকবাল নতুন বছরে বাংলাদেশকে আরও বেশি ম্যাচ জেতাতে ভক্তদের কাছে দোয়া চেয়েছেন।

তামিম ইকবাল: ভক্তদের জন্য, বলবো আমার জন্য দোয়া করবেন যেন আমি আরও সফল হই এবং বাংলাদেশকে যাতে আরও বেশি ম্যাচ জেতাতে পারি।     

ইমরুল কায়েস: নতুন বছরে আমার প্রত্যাশা সুস্থ থাকা এবং ভালো থাকা। সুস্থ থাকলে ক্রিকেট খেলা যাবে। ভক্তদের কাছে আমি বলবো আপনারা আমার জন্য দোয়া করবেন যেন ভালো কিছু করতে পারি।

মুমিনুল হক: ২০১৮ সালে আমরা আরো ভালো ক্রিকেট খেলতে চেষ্টা করবো। আগে যা হয়েছে আমার মনে হয় সবার ভুলে যাওয়া উচিত। নতুন কিছু নিয়েই সামনের দিনগুলোতে সবার ফোকাস করা উচিত। ২০১৮ তে আমাদের অনেক খেলা আছে। সবাই বাংলাদেশ দলের জন্য দোয়া করবেন। আমার ভক্ত যারা আছেন তাদের সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। নতুন বছরে সবাই নতুনভাবে সব কিছু শুরু করেন।

সৌম্য সরকার: ভক্তদের উদ্দেশে একটা কথাই বলবো, বিগত বছরগুলোতে তারা যেভাবে আমাকে এবং আমার দলকে সমর্থন করেছেন নতুন বছরেও যেন সেভাবেই সমর্থন করেন। আমরা যেন দেশের জন্য আরও ভালো কিছু করতে পারি এবং দেশকে আরও ওপরে নিয়ে যেতে পারি। যেভাবে যাচ্ছে এর থেকেও যেন আরও ভালো করতে পারি। আর আমি চেষ্টা করবো ২০১৮ সালে আরও ভালো করতে। কাল থেকে আমার জীবনে নতুন একটি বছর শুরু হচ্ছে। নতুন বছরে দেশকে অনেক কিছু দিতে চাই।

রুবেল হোসেন: অবশ্যই ভালো কিছু করে ২০১৮ সালের শুরু করতে চাই। যেহেতু শ্রীলঙ্কা সিরিজটা সবার জন্যই গুরত্বপূর্ণ সেজন্য চাই শুরুটা ভালো করতে। ভক্তদের উদ্দেশে বলতে চাই, সবাই আমার জন্য দোয়া করবেন যেন নতুন বছরটা আমার ভালো কাটে। আর আপনারাও সবাই ভালো থাকবেন।

মোস্তাফিজুর রহমান: যা যাচ্ছে এমন গেলেই হলো। ভালোর কোনো শেষ নেই। সব সময়ই ভালো করতে চাই। নতুন বছরেও তাই।  

আবু হায়দার রনি: ২০১৭ সালটা খুব ভালো গিয়েছে। চেষ্টা করবো ২০১৮ যেন খুব ভালো যায়। এখন জাতীয় দলের প্রাথমিক স্কোয়াডে আছি। এখন টার্গেট থাকবে যেন মূল দলে ঢুকতে পারি। আর মূল দলে যদি ঢুকতে পারি তাহলে যেন লম্বা সময় খেলতে পারি সেই পরিকল্পনা এখনই করতে হবে। ভক্তরা সবাই আমার জন্য এবং বাংলাদেশ ক্রিকেটের জন্য দোয়া করবেন। আমরা সবাই ভালোভাবে এগোচ্ছি। নতুন বছরে যেন ভালো কিছু করতে পারি।  

নাজমুল হোসেন শান্ত: গত বছরটা আমার ভালোই গেছে। তো সামনে চেষ্টা করবো গত বছরে যে ভুলত্রুটি হয়েছে নতুন বছরে যেন সেটা আর না করি। আমি যেন আগের থেকে আরও ভালো পারফর্ম করি। এখন যদি আমি ১শ ভাগ দিয়ে থাকি নতুন বছর যেন ১২০ ভাগ এফোর্ট দিয়ে অনুশীলন করতে পারি। ভক্তদের কাছে দোয়া চাই যেন সামনে নিজের জন্য ও দেশের জন্য ভালো কিছু করতে পারি। আর এতটুকুই বলবো সবসময় যেন তারা আমার পাশে থাকে ভালো সময় হোক আর খারাপ সময় হোক।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, ৩১ ডিসেম্বর, ২০১৭
এইচএল/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa