ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

টটেনহ্যামকে উড়িয়ে সিটির জয়ের ধারা অব্যাহত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
টটেনহ্যামকে উড়িয়ে সিটির জয়ের ধারা অব্যাহত ছবি:সংগৃহীত

গত কয়েক বছর ধরেই নিজেদের শক্তিশালী দল হিসেবে প্রমাণ করেছে টটেনহ্যাম হটস্পার। তবে পেরে উঠলো না সবাইকে ছাপিয়ে যাওয়া ম্যানচেস্টার সিটির বিপক্ষে। উল্টো লজ্জার হার নিয়ে মাঠ ছাড়লো টটেনহ্যাম। রাহিম স্টারলিংয়ের জোড়া গোলে ৪-১ ব্যবধানে জিতে লিগে রেকর্ড ‍টানা ১৬ ম্যাচ জিতলো পেপ গার্দিওলার শিষ্যরা।

শনিবার ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে টটেনহ্যামকে আতিথিয়েতা জানায় সিটি। দলের হয়ে অন্য গোল দুটি করেন এলকে গানদোগান ও কেভিন ডি ব্রুইন।

এদিন ম্যাচের ১৪ মিনিটে জার্মান স্বদেশি লেরয় সেনের পাসে সিটির লিড এনে দেন গানদোগান। আক্রমণে থাকা দলটি অবশ্য বিরতির আগে আর কোনো গোলের দেখা পায়নি।

দ্বিতীয়ার্ধে স্বাগতিকদের ব্যবধানে দ্বিগুণ করতে আরও ২৫ মিনিট সময় লাগে। ৭০ মিনিটে বেলজিয়াম তারকা ডি ব্রুইন গোলটি করেন। এর দশ মিনিট পরে ইংল্যান্ড স্ট্রাইকার স্টারলিং দলের তৃতীয় গোল করে জয় প্রায় নিশ্চিত করে ফেলেন। কিন্তু ৯০ মিনিটে প্রতিপক্ষে কফিনে শেষ পেরেকটি ঠুকে দিয়ে নিজের জোড়া গোল পূর্ণ করেন তিনি।

অতিরিক্ত সময়ে সফরকারীদের হয়ে একটি সান্তনাসূচক গোল করেন ক্রিস্টিয়ান এরিকসন।

ইংলিশ প্রিমিয়ার লিগে ১৮ ম্যাচে ১৭ জয় ও এক ড্রয়ে ৫২ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আকড়ে রাখলো সিটি। এক ম্যাচ কম খেলে ১৪ পয়েন্ট পিছিয়ে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, ১৭ ডিসেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।