ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

বৃষ্টির কারণে খেলা বন্ধ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৭
বৃষ্টির কারণে খেলা বন্ধ ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্স। ফাইনালে যাওয়ার গুরুত্বপূর্ণ এ ম্যাচে টসে জিতে রংপুরকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন কুমিল্লা অধিনায়ক তামিম ইকবাল। তবে বৃষ্টির কারণে খেলা আপাতত বন্ধ রয়েছে।

মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি সন্ধ্যা ছয়টায় শুরু হয়। এ ম্যাচ যারা জিতবে তারাই ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ফাইনাল খেলবে।

বৃষ্টির আগে সাত ওভার পর্যন্ত খেলা হয়। যেখানে এক উইকেট হারিয়ে ৫৫ রান তোলে রংপুর। আগের ম্যাচে সেঞ্চুরি করা ক্রিস গেইল এদিন মাত্র তিন রানেই বিদায় নেন। ১০ বলে খেলে তিনি মেহেদি হাসানের শিকার হন। তবে ‍আরেক ওপেনার জনসন চার্লস ২৬ বলে চারটি চার ও সমান ছক্কায় ৪৬ রান করে অপরাজিত আছেন। তার সঙ্গে চার রানে মাঠ ছাড়েন ব্র্যান্ডন ম্যাককালাম।

এ ম্যাচে দু’দলই একটি করে পরিবর্তন এনেছে। ফাস্ট বোলার লাসিথ মালিঙ্গার পরিবর্তে ইসুরু উদানাকে একাদশে নিয়েছে রংপুর। জাতীয় দলের হয়ে খেলতে চলে গেছেন মালিঙ্গা। আর ডোয়েন ব্রাভোর পরিবের্ত লেগ স্পিনার গ্রায়েম ক্রেমারকে নিয়েছে কুমিল্লা।

রংপুর রাইডার্স: ক্রিস গেইল, জনসন চার্লস, ব্র্যান্ডন ম্যাককালাম, মোহাম্মদ মিঠুন, রবি বোপারা, নাহিদুল ইসলাম, রুবেল হোসেন, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), নাজমুল হোসেন, ইসুরু উদানা, সোহাগ গাজী।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাশ, ইমরুল কায়েস, জস বাটলার, মারলন স্যামুয়েলস, শোয়েব মালিক, হাসান আলী, মেহেদি হাসান, গ্রায়েম ক্রেমার, আল-আমিন হোসেন, মোহাম্মদ সাইফুদ্দিন।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, ১০ ডিসেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।