ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

রংপুরে বসুন্ধরা কাপ গলফ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৭
রংপুরে বসুন্ধরা কাপ গলফ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ বসুন্ধরা কাপ গলফ টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথিদের সঙ্গে বিজয়ীরা

ঢাকা: দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ এর পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত বসুন্ধরা কাপ গলফ টুর্নামেন্টে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে।

রংপুর গলফ ক্লাবে গত বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) থেকে শুরু হওয়া তিন দিনব্যাপী এই টুর্নামেন্ট শেষ হওয়ার পর এই পুরস্কার বিতরণ করা হয়।

টুর্নামেন্টে দেশের বিভিন্ন গলফ ক্লাবের শতাধিক গলফার অংশ নেন।

প্রতিযোগিতায় পুরুষ বিভাগে লেফটেন্যান্ট কর্নেল আব্দুল আজিজ বিজয়ী এবং ব্রিগেডিয়ার জেনারেল আবুল ফজল মো. সানাউল্লাহ বেস্ট গ্রস পুরস্কার পান। এছাড়া, রানার আপ লে. কর্নেল মামুন, দ্বিতীয় বেস্ট গ্রস সায়েম খান, তৃতীয় রানার আপ কর্নেল কাহার, তৃতীয় বেস্ট গ্রস ব্রি. জেনারেল শেফাউল কবীর, লংগেস্ট ড্রাইভ মেজর জেনারেল মো. মাসুদ রাজ্জাক, কনভেনশনাল অন ব্রিগেডিয়ার জেনারেল শামিম, ম্যাক্সিমাম পার মেজর আশরাফ, নিয়ারেস্ট টু পিন বিজয়ী হন জামিয়া আজিজ।

আর নারী বিভাগে বিজয়ী হন শিল্পী এবং বেস্ট গ্রস পুরস্কার পান সাহিদা ফজল। জুনিয়র বিভাগে বিজয়ী হন ওয়াসেকা এবং রিদিন হন রানার আপ। সাব জুনিয়র বিভাগে ওয়াদি বিজয়ী এবং সাবা রানার আপ ও আফরিন দ্বিতীয় রানার আপ হওয়ার গৌরব অর্জন করেন।  

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর গলফ ক্লাবের প্রেসিডেন্ট মেজর জেনারেল মো. মাসুদ রাজ্জাক, বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা লে. কর্নেল (অব.) খন্দকার আব্দুল ওয়াহেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।