ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

শুরুটা কিউইদের, শেষে সফল ক্যারিবীয়রা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৯ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৭
শুরুটা কিউইদের, শেষে সফল ক্যারিবীয়রা ছবি:সংগৃহীত

হ্যামিল্টনের সিরিজের দ্বিতীয় টেস্টে টসে হারা নিউজিল্যান্ড প্রথমে ব্যাট করতে নামে। শুরুটা ভালো করে দলটি। তবে প্রথম দিনের শেষের দিকে দুর্দান্ত বোলিং করে লাগাম নিজেদের দিকে টেনে নেয় ওয়েস্ট ইন্ডিজ। দিন শেষে সাত উইকেট হারিয়ে ২৮৬ রান করে কিউইরা।

এদিন উদ্বোধনী জুটিতে ৬৫ রান করেন দুই ওপেনার জিত রাভাল ও টম ল্যাথাম। তবে ২২ রানে ফেরেন ল্যাথাম।

কিন্তু ১৫৭ বলে ১৫টি চারে ৮৪ রানের দুর্দান্ত ইনিংস খেললেও সেঞ্চুরি বঞ্চিত হন রাভাল। দ্বিতীয় উইকেট জুটিতে অধিনায়ক কেন উইলিয়ামসনের সঙ্গে আবার ৮৯ রানের জুটি গড়েছিলেন রাভাল।

৪৩ রান করো উইলিয়ামসনও নিজের ইনিংস বড় করতে পারেননি। ওয়েলিংটনে অভিষেক সেঞ্চুরি পাওয়া কলিন ডি গ্র্যান্ডহোম দ্বিতীয় সর্বোচ্চ ৫৮ রান করেন। ৬৩ বলে ঝড়ো এই হাফসেঞ্চুরিতে ছিল পাঁচটি চার ও চারটি ছক্কা। অভিষেক টেস্টে আগের ম্যাচে সেঞ্চুরি করা টম ব্লান্ডেল ১২ ও নেইল ওয়াগনার এক রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন।

ক্যারিবীয় বোলারদের মধ্যে সর্বোচ্চ তিন উইকেট পান শেনন গ্যাব্রিয়েল। দুটি উইকেট দখল করেন মিগুয়েল কামিন্স। এছাড়া একটি করে উইকেট নেন রোস্টন চেজ ও অভিষিক্ত রেমন রেইফার।

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, ০৯ ডিসেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।