[x]
[x]
ঢাকা, শনিবার, ১ পৌষ ১৪২৪, ১৬ ডিসেম্বর ২০১৭

bangla news

পুরোনো দল চেন্নাইয়ে ফিরছেন ধোনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-০৭ ২:২২:০৯ পিএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ফিক্সিংয়ের কারণে দু’বছর নির্বাসিত ছিল চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালস। তবে নিষেধাজ্ঞা শেষে ২০১৮ মৌসুমে আবারও ফিরছে দল দুটো। আর আগামী আইপিএলে আবারও চেন্নাই সুপার কিংসের জার্সি পরে খেলতে দেখা যেতে পারে মাহেন্দ্র সিংহ ধোনিকে।

আইপিএলের গভর্নিং কাউন্সিল জানিয়েছে, নিলামের আগে প্রতিটি ফ্রাঞ্চাইজিই পাঁচজন ক্রিকেটারকে ধরে রাখতে পারবে। চেন্নাই ও রাজস্থান ২০১৫ সালে শেষবার আইপিএল খেলেছিল। সে সময় দুই দলে যে ক্রিকেটাররা ছিলেন, তাদের মধ্যে পাঁচজনকে ধরে রাখতে পারবে দুই ফ্রাঞ্চাইজিই। যার ফলে ধোনির চেন্নাইয়ে ফেরা শুধু সময়ের ব্যাপার। 

দিল্লিতে আইপিএলের গভর্নিং কাউন্সিল বৈঠকে বসেছিল কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর্স এর সঙ্গে। সেখানে খেলোয়াড়দের ধরে রাখা থেকে শুরু করে নিলামের মূল্য নিয়েও আলোচনা হয়েছে। 

বৈঠকে সিদ্ধান্ত হয়েছে প্রতিটি ফ্র্যাঞ্চাইজি নিলামে সর্বোচ্চ ৮০ কোটি ভারতীয় রুপি খরচ করতে পারবে। যেখানে জাতীয় দলে খেলা ক্রিকেটারদের ক্ষেত্রে অঙ্কটা ৫০ থেকে ৭৫ লক্ষ। আর জাতীয় দলের বাইরের ক্রিকেটারদের ক্ষেত্রে নিলামের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ২০ থেকে ৪০ লক্ষ।

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, ০৭ ডিসেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa