[x]
[x]
ঢাকা, শনিবার, ১ পৌষ ১৪২৪, ১৬ ডিসেম্বর ২০১৭

bangla news

ব্রাত্য হিগুইনের পাশে দাঁড়ালেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-০৭ ১:০২:৩৬ পিএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

আর্জেন্টিনা জাতীয় দলে দীর্ঘ সময় ধরে ব্রাত্য হয়ে আছেন গঞ্জালেস হিগুইন। তাকে ঘিরে সমালোচনাও প্রচুর। তবে এবার তার পাশে দাঁড়ালেন সতীর্থ-অধিনায়ক লিওনেল মেসি। বার্সেলোনা তারকা মনে করেন হিগুইন জাতীয় দলে খেলার যোগ্যতা ‍রাখেন।

আর্জেন্টিনা সর্বশেষ তিনটি বড় আসরের ফাইনাল খেলেও শিরোপা বঞ্চিত হয়েছে। এর মধ্যে রয়েছে ২০১৪ বিশ্বকাপ ও দুটি কোপা আমেরিকার ফাইনাল। এ ম্যাচগুলোতে অফ ফর্মে ছিলেন স্ট্রাইকার হিগুইন। পরবর্তীতে এখন পর্যন্ত দেশের জার্সি গায়ে খেলেছেন মাত্র একটি ম্যাচ। পশাপাশি শঙ্কায় আছেন ২০১৮ রাশিয়া বিশ্বকাপে নিজের জায়গা নিয়ে।

হিগুইন প্রসঙ্গে মেসি বলেন, ‘পিপিতা (হিগুইনের ডাকনাম) প্রচুর সমালোচনায় ভুগছে। তার সম্পর্কে আমরা প্রচুর কথাও বলেছি। তবে আমি মনে করি, জাতীয় দলের বাইরে তার বর্তমানে সময়টা ভালো যাচ্ছে। আশাকরি ভালো কিছুর অপেক্ষা সে করছে।’

পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী আরও বলেন, ‘তার দলে থাকা প্রয়োজন, কেননা সে খুবই গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়। সে বিশ্বের অন্যতম সেরা স্ট্রাইকার এবং সে সব সময়ই তা প্রমাণ করেছে।’

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, ০৭ ডিসেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa