[x]
[x]
ঢাকা, শনিবার, ১ পৌষ ১৪২৪, ১৬ ডিসেম্বর ২০১৭

bangla news

দুর্দান্ত কুমিল্লাকে প্লে অফেও দেখা যাবে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-০৭ ১:৩৩:০২ এএম
কুমিল্লা ভিক্টোরিয়ান্স

কুমিল্লা ভিক্টোরিয়ান্স

ঢাকা: বিপিএলের চলতি আসরের গ্রুপ পর্বের শুরুটা হার দিয়ে করলেও পরের ম্যাচ দিয়েই ঘুড়ে দাঁড়িয়েছে তামিম ইকবালের কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এরপর হারের দেখা মিলেছে আর মাত্র দুটি ম্যাচে। বাকি ৯টি ম্যাচেই ছিলো তাদের জয় জয়কার।
 

আর এমন দুর্দান্ত এক একটি জয়েই টেবিলের শীর্ষে থেকে গ্রুপ পর্ব শেষ করেছে কোচ সালাহউদ্দিনের শিষ্যরা। এবার শুরু হতে যাচ্ছে প্লে অফ রাউন্ড। যেখানে গ্রুপ পর্বের মতোই তাদের ক্ষুরধার পারফরম্যান্স দেখা যাবে।

কথাটি আমার নয়, কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফ উদ্দিনের। ‘আমরা যখন টুর্নামেন্ট শুরু করি তখন আমাদের টার্গেট ছিলো পয়েন্ট টেবিলের এক বা দুইয়ে থেকে শেষ করবো। সেটা আমরা পেরেছি। এখন আমাদের সেমি ফাইনাল পর্ব। গ্রুপ পর্ব থেকে যে আত্নবিশ্বাস আমরা নিয়ে এসেছি সেটা এখানে কাজে লাগাবো।’  

বুধবার (৬ ডিসেম্বর) ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।
গ্রুপ পর্বের শেষটা কুমিল্লা শীর্ষে থেকে করায় যেটা হয়েছে ফাইনাল ম্যাচের পথে তাদের সুযোগ থাকছে দুটি। কেননা শেষ চারের লড়াইয়ে টেবিলের ১ ও ২ নাম্বারে থাকা দলদুটি প্রথম কোয়ালিফায়ার খেলবে।

এখান থেকে জয়ী দল সরাসরি চলে যাবে ফাইনালে। তবে হেরে যাওয়া দলের আশা কিন্তু শেষ হয়ে যাবে না। কারণ এলিমিনেটর ম্যাচে জয়ী দলের সাথে তাদের দ্বিতীয় কোয়ালিফায়ার খেলার সুযোগ থাকছে।

আর এই বিষয়টিই অনন্য হয়ে ধরা দিয়েছে সাইফ উদ্দিনের কাছে। প্রথম ম্যাচে ঢাকার কাছে হেরে গেলেও দ্বিতীয় কোয়ালিফায়ারে সেই হারের গ্লানি ঘুচিয়ে টুর্নামেন্টের ফাইনাল খেলতে মুখিয়ে আছেন এই ভিক্টোরিয়ান্স অলরাউন্ডার।

বাংলাদেশ সময়:  ০১২৯ ঘণ্টা, ৬ ডিসেম্বর ২০১৭
এইচএল

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa