[x]
[x]
ঢাকা, শনিবার, ১ পৌষ ১৪২৪, ১৬ ডিসেম্বর ২০১৭

bangla news

কোচের পরীক্ষা দিতে আসছেন সিমন্সও

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-০৬ ৭:০৩:৪৮ পিএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

ঢাকা:  টাইগারদের হেড কোচ হতে বুধবার (৬ ডিসেম্বর) বাংলাদেশ ক্রিকেট বোর্ডে সাক্ষাৎকার দিয়েছেন ইংলিশ বংশোদ্ভুত দক্ষিণ আফ্রিকান কোচ রিচার্ড পাইবাস। একই উদ্দেশ্যে এবার আসছেন ওয়েস্ট ইন্ডিজের কোচ ফিল সিমন্স। আগামী শনিবার (৯ ডিসেম্বর) ঢাকায় আসার কথা রয়েছে সাবেক এই ক্যারিবীয়ান অলরাউন্ডারের।

সিমন্সের আসার বিষয়টি বুধবার (৬ ডিসেম্বর) সংবাদ মাধ্যমকে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন, ‘৯ তারিখে আসবেন ফিল সিমন্স। তার আগেও একজন আসার কথা। তার নাম এখন বলছি না। কারণ, যেহেতু এখনও তারিখ ঠিক হয়নি, তেমন নিশ্চয়তা এখনও মেলেনি।

ওয়েস্ট ইন্ডিজের হয়ে ১৪৩টি ওয়ানডে ও ২৬টি টেস্ট খেলেছেন ফিল সিমন্স। ক্রিকেট ক্যারিয়ার শেষে ২০০৪ সালে দায়িত্ব নেন জিম্বাবুয়ের কোচের। কিন্তু এক বছর যেতে না যেতেই তাকে অযৌক্তিকভাবে বরখাস্ত করা হয়।

এরপর ২০০৭-২০১৫ সাল পর্যন্ত আয়ারল্যান্ড দলের কোচের দায়িত্ব পালন করেছেন। এরপর কোচিং দিতে শুরু করেন ওয়েস্ট ইন্ডিজকে। তার দেয়া কোচিংয়েই ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপ ঘরে তোলে কারিবীয়রা।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ৬ ডিসেম্বর ২০১৭
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa