[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১ পৌষ ১৪২৪, ১৫ ডিসেম্বর ২০১৭

bangla news

রিয়ালে যেতে চেলসির নতুন চুক্তি প্রত্যাখ্যান হ্যাজার্ডের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-০৬ ৪:৪৮:১৭ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দলের সেরা তারকা ইডেন হ্যাজার্ডকে নতুন চুক্তির প্রস্তাব দিয়ে প্রত্যাখ্যাত হয়েছে ইংলিশ চ্যাম্পিয়ন চেলসি! ব্রিটিশ দৈনিক ‘দ্য টাইমস’র বরাত দিয়ে স্পেনের জনপ্রিয় ক্রীড়াদৈনিক ‘মার্কা’ বলছে এ মুহূর্তে নতুন চুক্তিতে সই না করে রিয়াল মাদ্রিদের অপেক্ষায় আছেন বেলজিয়ান উইঙ্গার।

রিয়ালের দীর্ঘদিনের টার্গেট ২৬ বছর বয়সী হ্যাজার্ড। তাকে পেতে নতুন করে স্প্যানিশ জায়ান্টরা পদক্ষেপ নেবে কিনা সেদিকে চোখ রাখছেন তিনি।

সূত্রমতে, হ্যাজার্ডকে সপ্তাহে ৩ লাখ ৪০ হাজার ইউরো পারিশ্রমিকের অফার দিয়েছে চেলসি। টাকার অঙ্কে ৩ কোটি ৩৪ লাখের বেশি। বছরের প্রায় ১৮ মিলিয়ন ইউরো (১৭৭ কোটি ২৩ লাখের বেশি)।

কিন্তু চুক্তি নবায়নে অনিচ্ছুক হ্যাজার্ড। অন্তত এ মুহূর্তে নয়। তার বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে ২০২০ সালের জুনে। তাই এতো তাড়াহুড়োর প্রয়োজনীয়তা অনুভব করছেন না।

এদিকে, হ্যাজার্ডে জাতীয় দল ও ক্লাব সতীর্থ থিবো কোর্তোয়ারও রিয়ালে পাড়ি জমানোর গুঞ্জন উঠছে। তিনিও স্ট্যামফোর্ড ব্রিজে চুক্তি নবায়নের পথে এগোচ্ছেন না। যার মেয়াদ শেষ হবে ২০১৯ সালে।

কোর্তোয়া স্প্যানিশ লিগের স্বাদ নিয়েছেন আগেই। চেলসি থেকেই রিয়ালের নগর প্রতিদ্বন্দ্বী অ্যাতলেতিকো মাদ্রিদে তিন মৌসুম (২০১১-১৪) ধারে খেলেছিলেন ২৫ বছর বয়সী এই গোলরক্ষক। ব্লুজদের জার্সিতে ষষ্ঠ মৌসুমে খেলছেন হ্যাজার্ড।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, ৬ ডিসেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa