ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

খেলছেন মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৭
খেলছেন মোস্তাফিজ ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইনজুরির কারণে বিপিএলের গত আসরে কোনো ম্যাচ খেলতে পারেননি দেশ সেরা পেসার মোস্তাফিজুর রহমান। পঞ্চম এডিশনে সিলেট ও ঢাকার প্রথম পর্ব শেষ। তবে অবশেষে সমর্থকদের অপেক্ষার পালা শেষ হলো। বিপিএলের চট্টগ্রাম পর্ব দিয়ে মাঠে ফিরলেন কাটার মাস্টার।

সাত ম্যাচের পাঁচটিতে হেরে নিজেদের হারিয়ে খোঁজা রাজশাহী কিংসের জন্য মোস্তাফিজের ফেরাটা বড় সুখবরই বটে। সাত দলের পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান করছে মুশফিক-স্যামির দল।

ছয় ম্যাচের পাঁচটিতে জিতে ছন্দে থাকা তামিমের কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে শনিবারের (২৫ নভেম্বর) ম্যাচে মোস্তাফিজ রাজশাহীর মূল একাদশে জায়গা করে নিলেন। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে খেলা শুরু হয় দুপুর ১টায়।

প্রায় এক মাসের পুনর্বাসন প্রক্রিয়া শেষে মাঠে নামার প্রস্তুতি নেন মোস্তাফিজ। দক্ষিণ আফ্রিকা সফরে গত ১৪ অক্টোবর ওয়ার্মআপের সময় ফুটবল খেলতে গিয়ে অ্যাঙ্কেল (গোড়ালি) মচকে যায় তার। ওয়ানডে সিরিজের আগ মুহূর্তে ইনজুরি আক্রান্ত হয়ে সিরিজ অসম্পূর্ণ রেখে দেশে ফিরে আসতে হয়েছিল।

এরপর থেকেই পুনর্বাসনে পুরোপুরি ফিট হওয়ার কাজ চালিয়ে গেছেন। বিপিএলের সিলেট পর্বে দলের সঙ্গে ছিলেন না। ৮ নভেম্বরের পর থেকে রাজশাহী কিংসের সতীর্থদের সঙ্গে দেখা গেছে মোস্তাফিজকে। এবার ২২ গজের চ্যালেঞ্জে নামলেন ফিজ খ্যাত এ তারকা।

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, ২৫ নভেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।