ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

আজ খেলবে কুমিল্লা-রাজশাহী, চিটাগং-রংপুর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১২ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৭
আজ খেলবে কুমিল্লা-রাজশাহী, চিটাগং-রংপুর ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) শনিবার দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। যেখানে দুপুরের ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে মাঠে নামবে রাজশাহী কিংস। আর সন্ধ্যায় চিটাগং ভাইকিংসের মুখোমুখি হবে রংপুর রাইডার্স।

বিপিএলের ২৭তম ম্যাচে দুপুর একটায় চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মাঠে নামবে তামিম ইকবালের কুমিল্লা ও ড্যারেন স্যামির রাজশাহী। দু’দল এর আগে ঢাকা পর্বের ১২তম ম্যাচে মুখোমুখি হয়েছিল।

সে ম্যাচে রাজশাহীকে বড় ব্যবধানে হারিয়েছিল কুমিল্লা।

কুমিল্লা নিজেদের সর্বশেষ ম্যাচে ঢাকা ডায়নামাইটসকে হারিয়েছিল। তবে খুলনা টাইটান্সের বিপক্ষে কঠিন লড়াই করেও শেষ ম্যাচে জিততে পারেনি রাজশাহী।  

একই মাঠে সন্ধ্যা ছয়টায় মুখোমুখি হবে স্বাগতিক দল লুক রঞ্চির চিটাগং ও মাশরাফি বিন মর্তুজার রংপুর। এবারের বিপিএলে এবারই প্রথম মাঠের লড়াইয়ে নামছে দু’দল। চিটাগং নিজেদের সর্বশেষ ম্যাচে বড় স্কোর করে জয় পায়। তবে টানা দুই ম্যাচ জয়ের পর হেরে যায় রংপুর।

ছয় ম্যাচে পাঁচ জয় ও এক হারে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয়স্থানে কুমিল্লা। আট ম্যাচে পাঁচ জয় ও দুই হারে (এক ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত) ১১ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে খুলনা। সমান আট ম্যাচে চার জয় ও তিন হারে (এক ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত) নয় পয়েন্ট নিয়ে তৃতীয় ঢাকা।

সর্বোচ্চ নয় ম্যাচ খেলে তিন জয় ও পাঁচ হারে (এক ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত) সাত পয়েন্ট নিয়ে লিগের চার নম্বরে সিলেট সিক্সার্স। সাত ম্যাচে তিন জয় ও চার হারে ছয় পয়েন্ট নিয়ে পাঁচে রংপুর। সমান ম্যাচে দুই জয় ও চার হারে (এক ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত) পাঁচ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে চিটাগং। আর সাত ম্যাচে দুই জয় ও পাঁচ হারে চার পয়েন্ট নিয়ে তলানিতে রাজশাহী।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, ২৫ নভেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।