ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

ম্যাককালাম ক্যাচটা ‘ধরবে’ জানতেন মাহমুদুল্লাহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭
ম্যাককালাম ক্যাচটা ‘ধরবে’ জানতেন মাহমুদুল্লাহ ছবি: উজ্জ্বল ধর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম থেকে: স্কোরবোর্ড দেখাচ্ছে মাহমুদুল্লাহ কট নাহিদুল ইসলাম বল রুবেল হোসেন। কিন্তু বলতে গেলে এই ক্যাচে ৯৯ শতাংশ অবদান ম্যাককালামের, বাকিটুকু নাহিদুল ইসলামের।

ম্যাককালামের বাড়িয়ে দেওয়া বলটা জাস্ট তালুবন্দী করেছেন নাহিদুল। এবার পুরোটা বলা যাক, রুবেল হোসেনের করা ১৬তম ওভারের চতুর্থ বলটা উড়িয়ে সীমানার বাইরে ফেলতে চেয়েছিলেন মাহমুদুল্লাহ।

তার সেই চেষ্টা প্রায় ৯০ শতাংশ সফলও। কিন্তু ম্যাককালাম দৌড়ে গিয়ে প্রায় ছক্কা হয়ে যাওয়া বলটি বাউন্ডারি লাইন থেকে শূন্যে লাফিয়ে ফেরত দিলেন নাহিদুলের কাছে। নাহিদুল সেটা ধরতে ভুল করেননি।

ম্যাচ শেষে তাই প্রসঙ্গটা এলো। খুলনা টাইটান্সের প্রতিনিধি হয়ে আসা অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদের কাছে প্রশ্ন করা হয়-ম্যাককালাম ক্যাচটা ‘ধরবে’ মনে করেছিলেন তখন?

এই প্রশ্নের জবাবে মাহমুদুল্লাহ জানালেন, ‘অবশ্যই মনে করেছিলাম। কারণ ফিল্ডারটা ম্যাককালাম। বিশ্বের সেরা ফিল্ডারদের একজন সে। তাই ক্যাচটা নেবে সেটা জানতাম। ’

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭
টিএইচ/টিসি/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।