ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

বিপিএল থেকে সরাসরি সুপার স্ম্যাশে প্যাটেল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৩ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭
বিপিএল থেকে সরাসরি সুপার স্ম্যাশে প্যাটেল ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলমান আসরে খুব একটা ভালো অবস্থানে নেই ড্যারেন স্যামি, মুশফিক, মোস্তাফিজ, সামিত প্যাটেলদের রাজশাহী কিংস। গতবারের মতো এবারো দলটি ধরে রেখেছে ইংলিশ তারকা অলরাউন্ডার সামিত প্যাটেলকে। এখন পর্যন্ত আহামরি কিছু করতে না পারলেও এই অলরাউন্ডারের ওপর আস্থা আছে টিম ম্যানেজমেন্টের।

সামিত প্যাটেলের ওপর আস্থা রেখেছে নিউজিল্যান্ডের ঘরোয়া টুর্নামেন্ট সুপার স্ম্যাশে খেলা ওয়েলিংটন। বিপিএল শেষ হলেই তিনি উড়াল দেবেন নিউজিল্যান্ডে।

রাজশাহীর এই তারকা নিউজিল্যান্ডের ঘরোয়া দল ওয়েলিংটনের সাথে আসন্ন আসরে খেলার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

চলতি বছর ইংলিশ ঘরোয়া দ্য রয়্যাল লন্ডন কাপ ও ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে নটিংহ্যামশায়রের হয়ে খেলেছেন প্যাটেল। সেখানে দারুণ পারফর্ম করে হংকংয়ে ইংল্যান্ডের হয়ে সিক্স-এ-সাইড খেলেছেন। এরপরই বাংলাদেশে পা রাখেন তিনি।

চলতি বিপিএলে এখন পর্যন্ত নিজেকে মেলে ধরতে পারেননি প্যাটেল। ৪ ম্যাচে ব্যাট হাতে মাত্র ১০ রান করেছেন তিনি। আর বল হাতে নিয়েছেন মাত্র ২ উইকেট। আগামী ১৩ ডিসেম্বর থেকে শুরু হবে সুপার স্ম্যাশ টুর্নামেন্ট। আর বিপিএল শেষ হবে ১২ ডিসেম্বর। সুপার স্ম্যাশে ওয়েলিংটন প্রথম ম্যাচ খেলতে নামবে ১৫ ডিসেম্বর।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, ২৪ নভেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।