ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

প্রতিটি ম্যাচে জেতার জন্য মাঠে নামব: রুবেল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
প্রতিটি ম্যাচে জেতার জন্য মাঠে নামব: রুবেল জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে রংপুর রাইডার্সের অনুশীলন। ছবি: উজ্জ্বল ধর, বাংলানিউজ

চট্টগ্রাম:  ‘আমাদের প্রতিটি ম্যাচ ইমপর্টেন্ট। আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই। লাস্ট দুইটি ম্যাচ জিতেছি। সামনে প্রতিটি ম্যাচে জেতার জন্য মাঠে নামব। ওই হিসেবে আমাদের প্ল্যানিং করা আছে।’

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে রংপুর রাইডার্সের রুবেল হোসেন সাংবাদিকদের এসব কথা বলেন।  

এবারের আসরের ২৪তম ম্যাচের দিকে ইংগিত করে তিনি বলেন, ম্যাচ জেতায় সবার পারফরম্যান্স ইমপর্টেন্ট ছিল।

ওই ম্যাচে আমরা সবাই ভালো করেছি। এ ধরনের ম্যাচে এক্সট্রা অর্ডিনারি কিছু করতে হয়। লাস্ট ওভারটা অসাধারণ করেছি।

তিনি বলেন, ক্রিকেটে সবসময় আর্লি যদি উইকেট বের করা যায় তাহলে ভালো। ঢাকা স্টার্ট কিন্তু ভালো করেছিল। মাঝখানে ওরা অনেক উইকেট লস করেছে। আমরা মাঝখানের দিকে ভালো বোলিং করেছিলাম। তারা একস্ট্রা প্রেসারে পড়ে গেছে। আমরা ভালোভাবে প্রেসারটা কাজে লাগাতে পেরেছি।

অনুশীলনে নির্ভার মাশরাফি।  ছবি: উজ্জ্বল ধর, বাংলানিউজ

তিনি বলেন, আলহামদুলিল্লাহ। লাস্ট দুইটি ম্যাচে ভালো বোলিং করেছি। এখন আমার কনফিডেন্স ব্যাটার মনে হচ্ছে।

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, মালিঙ্গার বোলিং সম্পর্কে সারা পৃথিবীর মানুষ জানে। লাস্টে খুবই চমৎকার বোলিং করেছে। আমি ওর কাছে একটা জিনিস জানতে চাচ্ছি। প্র্যাকটিসে শেয়ার করছি। এটা নিয়ে কাজ করছি। কিছুদিন পর এটা নিয়ে কাজ করবো। নেটে দু-একটা ট্রাই করেছি। এখন আমার একটু প্রবলেম হচ্ছে। তবে আমি জানি এটা হবে।

শুক্রবার (২৪ নভেম্বর) বেলা দুইটায় চট্টগ্রাম আসরের প্রথম খেলাতেই রংপুর রাইডার্সের মুখোমুখি হবে খুলনা টাইটান্স। সন্ধ্যার ম্যাচে স্বাগতিক চিটাগাং ভাইকিংস মোকাবেলা করবে সিলেট সিক্সারসকে।

এদিকে, বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটের চট্টগ্রাম পর্বে অংশ নিতে হেলিকপ্টারে উড়ে এলেন রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বেলা ১১টার দিকে এমএ আজিজ স্টেডিয়ামে অবতরণ করে হেলিকপ্টারটি। এ সময় তার সঙ্গে ছিলেন রংপুর রাইডার্সের সিইও ইশিতিয়াক সাদেক। এর আগে বুধবার (২২ নভেম্বর) নাফিস, গেইলসহ দলের অন্যরা চট্টগ্রাম পৌঁছেন।  

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) খুলনা, রাজশাহী, কুমিল্লা, সিলেট ও চট্টগ্রাম ভাইকিংসের পাশাপাশি রংপুর রাইডার্সের ক্রিকেটাররাও অনুশীলন করেন জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।             

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।