[x]
[x]
ঢাকা, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৪, ০৬ ডিসেম্বর ২০১৭

bangla news

অ্যাতলেতিকোর জয়, হারলো ম্যানইউ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-২৩ ৫:০৭:২০ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপপর্বে নিজেদের মাঠে জয় পেয়েছে স্প্যানিশ জায়ান্ট অ্যাতলেতিকো মাদ্রিদ। রোমাকে ২-০ গোলে হারিয়েছে দিয়েগো সিমিওনের দল। এদিকে, প্রতিপক্ষ বাসেলের মাঠে আতিথ্য নিয়ে ১-০ গোলে হেরেছে ইংলিশ প্রিমিয়ারের জায়ান্ট দল ম্যানচেস্টার ইউনাইটেড।

রোমার বিপক্ষে নিজেদের মাঠে প্রথমার্ধে কোনো গোলের দেখা না পাওয়া অ্যাতলেতিকো ম্যাচের ৬৯ মিনিটে লিড নেয়। দলের সেরা তারকা অ্যান্তোনিও গ্রিজম্যান মৌসুমের শুরু থেকে নিজেকে হারিয়ে খুঁজছিলেন। রোমার বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচে দলকে প্রথম লিড পাইয়ে দেন এই ফরাসি স্ট্রাইকার।

৮৫ মিনিটের মাথায় রোমার জালে দ্বিতীয় গোল করেন গ্যামেরিও। ২-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে অ্যাতলেতিকো।

এদিকে, সুইজারল্যান্ডের ক্লাব বাসেলের মাঠ জ্যাকব পার্কে শেষ মুহূর্তের গোলে হার মানে ম্যানইউ। ম্যাচের ৮৯ মিনিটের মাথায় বাসেলের হয়ে গোল করেন এম ল্যাঙ্গ। তার একমাত্র গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে বাসেল।

তবে, হারলেও ‘এ’ গ্রুপে পয়েন্ট টেবিলের শীর্ষে ম্যানইউ। হোসে মরিনহোর শিষ্যরা ৫ ম্যাচ থেকে ১২ পয়েন্ট পেয়েছে। ৯ পয়েন্ট নিয়ে দুইয়ে বাসেল। একই পয়েন্ট নিয়ে তিনে সিএসকেএ মস্কো। আর কোনো পয়েন্ট না নিয়ে টেবিলের তলানিতে বেনফিকা।

বাংলাদেশ সময়: ০৫০৪ ঘণ্টা, ২৩ নভেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa