[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৪, ০৭ ডিসেম্বর ২০১৭

bangla news

গোল উৎসব করলেন নেইমার-কাভানিরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-২৩ ৪:১২:৪৫ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপপর্বের ম্যাচে গোল উৎসবে মেতে উঠেছিল ফরাসি জায়ান্ট পিএসজি। সেল্টিককে ৭-১ গোলে হারিয়েছে পিএসজি। জোড়া গোল করেছেন নেইমার আর কাভানি। গোল পেয়েছেন এমবাপ্পে, দানি আলভেজ, ভেরাত্তিরা।

ম্যাচের প্রথম মিনিটেই গোল হজম করে পিএসজি। দানি আলভেসের ভুলে কর্নার থেকে গোল করেন অতিথিদের তারকা মুসা দেম্বেলে। ফরাসি এই ফরোয়ার্ডের সেই গোলই স্বান্তনা। ম্যাচের বাকি সময়টা ছিল তাদের জন্য হাহাকারের গল্প রচনা। প্রথমার্ধেই চারটি গোল হজম করে সেল্টিক।

ম্যাচের ৯ মিনিটের মাথায় নেইমার গোল করে পিএসজিকে সমতায় ফেরান (১-১)। ২২ মিনিটের মাথায় আবারো গোল করে ব্রাজিল আইকন পিএসজিকে ২-১ গোলের লিড পাইয়ে দেন। ২৮ মিনিটের মাথায় উরুগুইয়ান তারকা কাভানি গোল করলে স্কোর দাঁড়ায় ৩-১। ৩৫ মিনিটের মাথায় এমবাপ্পে গোল করে দলকে পাইয়ে দেন ৪-১ গোলের লিড।

বিরতির পর ম্যাচের ৭৫ মিনিটের মাথায় পিএসজির আরেক তারকা মার্কো ভেরাত্তি গোল করলে স্কোর দাঁড়ায় ৫-১। পিএসজির ষষ্ঠ গোলটি করেন কাভানি। ম্যাচের ৭৯ মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করে পিএসজিকে ৬-১ গোলের বিশাল লিড পাইয়ে দেন কাভানি। আর ৮০ মিনিটের মাথায় সেল্টিকের জালে বল জড়িয়ে পিএসজিকে ৭-১ ব্যবধানে এগিয়ে নেন দানি আলভেজ। আর এই স্কোরেই মাঠ ছাড়ে উনাই এমেরির শিষ্যরা।

‘বি’ গ্রুপের অপর ম্যাচে আন্ডারলেখকে ২-১ গোলে হারিয়েছে বায়ার্ন মিউনিখ। জার্মান জায়ান্ট বায়ার্নের হয়ে গোল করেন রবার্ট লেভানোডফস্কি এবং তোলিসো। এই গ্রুপে ৫ ম্যাচ খেলে পিএসজির সংগ্রহ সবগুলো ম্যাচে জিতে সর্বোচ্চ ১৫। ১২ পয়েন্ট নিয়ে দুইয়ে বায়ার্ন। ৩ পয়েন্ট নিয়ে তিনে সেল্টিক আর কোনো পয়েন্ট না পাওয়া আন্ডারলেখট টেবিলের তলানিতে।

বাংলাদেশ সময়: ০৪১০ ঘণ্টা, ২৩ নভেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa